পটুয়াখালীতে ডাক্তারদের অবহেলায় স্কুল ছাত্রের মৃত্যুতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২০, ২২:৪৫
  • 67 বার পঠিত
পটুয়াখালীতে ডাক্তারদের অবহেলায় স্কুল ছাত্রের মৃত্যুতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

All-focus

পটুয়াখালী প্রতিনিধি\
পটুয়াখালী ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে ডাক্তারদের অবহেলায় স্কুল ছাত্র আরদিন খান অভির মৃুত্যর ঘটনায় দোষীদের বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন।
গতকাল মঙ্গলবার দুপুরে পটুয়াখালী শহরের লোহালিয়া খেয়াঘাটের পূর্বপাড়ে লোহালিয়া ইউনিয়নের শত শত মানুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় বিক্ষোভকারীরা পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তৎকালীন তত্ত¡াবধায়ক ডাক্তার সাইদুজ্জামান, জরুরী বিভাগের ডাক্তার মোঃ আনোয়ার উল্লাহ, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক্ষ ডাঃ মাজহারুল ইসলাম, জুনিয়র কন্সালট্যান্ট ডাঃ শামীম আল আজাদ,ডাক্তার তারেক হাসান এবং সিনিয়র স্টাফ নার্স আফসানা বেগমরে বিচার ও শাস্তির দাবী করে।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে নিহত স্কুল ছাত্র আরদিন খান অভির পরিবার ও এলাকাবাসী অভিযোগ করে বলেন-২০১৯ সালের ২৫ আগষ্ট পটুয়াখালী সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্র আরদিন খান অভির পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় অকাল মৃত্যু হয়। ডাক্তারদের অবহেলায় ছেলের মৃত্যু হয়েছে অভিযোগে মা মমতাজ বেগম বাদী হয়ে আদালতে উল্লেখিত তত্ত¡াবধায়ক, ডাক্তার ও স্টাফ নার্সরে বিরুদ্ধে আদালতে মামলা করেন। ডাক্তারদের দায়িত্ব পালনে অবহেলার ঘটনা ধামাচাপা দিয়ে বিষ ক্রিয়ায় অভি’র মৃত্যু হয়েছে বলে তৎকালিন হাসপাতাল কর্তৃপক্ষ দাবী করেন। কিন্তু সম্প্রতি ফরেনসিক রিপোর্টে বলা হয় অভির মৃত্যু বিষ ক্রিয়ায় হয়নি। উল্লেখিত তত্ত¡াবধায়ক, ডাক্তার ও স্টাফ নার্সের বিচার দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বিচার দাবী বক্তব্য রাখেন নিহত অভির মা মমতাজ বেগম, পিতা আনোয়ার হোসেন খান, ছোট ভাই লাবিব খান, এলঅকাবাসীর পক্ষে রুবেল তালুকদার, ফোরকান হাওলাদার, আজাদ সিকদার, আমির খান, ওদুদ মোল্লা, জাকির ফকির, ফারুক খান, কালাম ফকির, শাহিন ফকির, নাসির সিকদার প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: