ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২০, ১৯:০৭
  • 90 বার পঠিত
ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

স্টাফ রিপোর্টার \ বরিশালে ভ‚ল প্রশ্নে পরীক্ষা নেয়ার ঘটনায় বরিশালের হালিমা খাতুন বালিকা বিদ্যালয়ের হল সুপারসহ ৪ কক্ষ পরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।
এসএসসি পরীক্ষা ২০২০ এর প্রথম দিন বাংলা ১ম পত্রে ২০জন পরীক্ষার্থীর ২০২০ সালের প্রশ্নের পরিবর্তে ভুলক্রমে ২০১৮ সালের প্রশ্নে পরীক্ষা নেয়া হয়। পরীক্ষার পর বিষয়টি ধরা পড়লে পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেণ। এসময় শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ স্কুলে ছুটে আসেন। তিনি ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করে দ্রæত দোষিদের বের করে শাস্তির ঘোষণা দেন। এ ঘটনার একদিনের মধ্যেই ঐ কেন্দ্রের হল সুপার ও স্কুলের সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম, কক্ষ পরিদর্শক মাকসুদা বেগম, সাইদুজ্জামান, জেবুন্নেছা ও শিমু কে সাময়িক বহিস্কার করা হয়। এরা এ বছর পরীক্ষা কার্যক্রমে অংশ নিতে পারবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক এস এম ফকরুজ্জামান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: