ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২০, ১৯:০৭
  • 43 বার পঠিত
ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

স্টাফ রিপোর্টার \ বরিশালে ভ‚ল প্রশ্নে পরীক্ষা নেয়ার ঘটনায় বরিশালের হালিমা খাতুন বালিকা বিদ্যালয়ের হল সুপারসহ ৪ কক্ষ পরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।
এসএসসি পরীক্ষা ২০২০ এর প্রথম দিন বাংলা ১ম পত্রে ২০জন পরীক্ষার্থীর ২০২০ সালের প্রশ্নের পরিবর্তে ভুলক্রমে ২০১৮ সালের প্রশ্নে পরীক্ষা নেয়া হয়। পরীক্ষার পর বিষয়টি ধরা পড়লে পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেণ। এসময় শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ স্কুলে ছুটে আসেন। তিনি ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করে দ্রæত দোষিদের বের করে শাস্তির ঘোষণা দেন। এ ঘটনার একদিনের মধ্যেই ঐ কেন্দ্রের হল সুপার ও স্কুলের সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম, কক্ষ পরিদর্শক মাকসুদা বেগম, সাইদুজ্জামান, জেবুন্নেছা ও শিমু কে সাময়িক বহিস্কার করা হয়। এরা এ বছর পরীক্ষা কার্যক্রমে অংশ নিতে পারবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক এস এম ফকরুজ্জামান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: