ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২০, ১৯:০৭
  • 700 বার পঠিত
ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার \ বরিশালে ভ‚ল প্রশ্নে পরীক্ষা নেয়ার ঘটনায় বরিশালের হালিমা খাতুন বালিকা বিদ্যালয়ের হল সুপারসহ ৪ কক্ষ পরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।
এসএসসি পরীক্ষা ২০২০ এর প্রথম দিন বাংলা ১ম পত্রে ২০জন পরীক্ষার্থীর ২০২০ সালের প্রশ্নের পরিবর্তে ভুলক্রমে ২০১৮ সালের প্রশ্নে পরীক্ষা নেয়া হয়। পরীক্ষার পর বিষয়টি ধরা পড়লে পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেণ। এসময় শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ স্কুলে ছুটে আসেন। তিনি ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করে দ্রæত দোষিদের বের করে শাস্তির ঘোষণা দেন। এ ঘটনার একদিনের মধ্যেই ঐ কেন্দ্রের হল সুপার ও স্কুলের সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম, কক্ষ পরিদর্শক মাকসুদা বেগম, সাইদুজ্জামান, জেবুন্নেছা ও শিমু কে সাময়িক বহিস্কার করা হয়। এরা এ বছর পরীক্ষা কার্যক্রমে অংশ নিতে পারবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক এস এম ফকরুজ্জামান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d