ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২০, ১৯:০৭
  • 737 বার পঠিত
ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার \ বরিশালে ভ‚ল প্রশ্নে পরীক্ষা নেয়ার ঘটনায় বরিশালের হালিমা খাতুন বালিকা বিদ্যালয়ের হল সুপারসহ ৪ কক্ষ পরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।
এসএসসি পরীক্ষা ২০২০ এর প্রথম দিন বাংলা ১ম পত্রে ২০জন পরীক্ষার্থীর ২০২০ সালের প্রশ্নের পরিবর্তে ভুলক্রমে ২০১৮ সালের প্রশ্নে পরীক্ষা নেয়া হয়। পরীক্ষার পর বিষয়টি ধরা পড়লে পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেণ। এসময় শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ স্কুলে ছুটে আসেন। তিনি ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করে দ্রæত দোষিদের বের করে শাস্তির ঘোষণা দেন। এ ঘটনার একদিনের মধ্যেই ঐ কেন্দ্রের হল সুপার ও স্কুলের সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম, কক্ষ পরিদর্শক মাকসুদা বেগম, সাইদুজ্জামান, জেবুন্নেছা ও শিমু কে সাময়িক বহিস্কার করা হয়। এরা এ বছর পরীক্ষা কার্যক্রমে অংশ নিতে পারবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক এস এম ফকরুজ্জামান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d