ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২০, ১৯:০৭
  • 724 বার পঠিত
ভুল প্রশ্নে পরীক্ষা \ বরিশালের একটি কেন্দ্রের চার শিক্ষক বহিস্কার
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার \ বরিশালে ভ‚ল প্রশ্নে পরীক্ষা নেয়ার ঘটনায় বরিশালের হালিমা খাতুন বালিকা বিদ্যালয়ের হল সুপারসহ ৪ কক্ষ পরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।
এসএসসি পরীক্ষা ২০২০ এর প্রথম দিন বাংলা ১ম পত্রে ২০জন পরীক্ষার্থীর ২০২০ সালের প্রশ্নের পরিবর্তে ভুলক্রমে ২০১৮ সালের প্রশ্নে পরীক্ষা নেয়া হয়। পরীক্ষার পর বিষয়টি ধরা পড়লে পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেণ। এসময় শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুচ স্কুলে ছুটে আসেন। তিনি ঘটনার জন্য একটি তদন্ত কমিটি গঠন করে দ্রæত দোষিদের বের করে শাস্তির ঘোষণা দেন। এ ঘটনার একদিনের মধ্যেই ঐ কেন্দ্রের হল সুপার ও স্কুলের সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম, কক্ষ পরিদর্শক মাকসুদা বেগম, সাইদুজ্জামান, জেবুন্নেছা ও শিমু কে সাময়িক বহিস্কার করা হয়। এরা এ বছর পরীক্ষা কার্যক্রমে অংশ নিতে পারবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন স্কুলের প্রধান শিক্ষক এস এম ফকরুজ্জামান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d