বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৬ ২০২০, ১২:১০
  • 777 বার পঠিত
বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে কেন্দ্রীয় কারাগারের রেজাউল করিম (হাবুল আমিন) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

৪৫ বছর বয়সী মৃত হাজতি রেজাউল করিম (হাবুল আমিন) বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং গৌরনদী থানার জিআর ২২৪/২০১৯ নম্বর মামলার আসামি ছিলেন।

শেবাচিম হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাজমুল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বুধবার সন্ধ্যায় বরিশাল কেন্দ্রীয় কারাগারে হঠাৎ করে রেজাউলের বুকে ব্যথা অনুভব হয়। তাৎক্ষনিক ভাবে তাকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন জরুরী বিভাগের চিকিৎসক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d