বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৬ ২০২০, ১২:১০
  • 89 বার পঠিত
বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

বরিশালে কেন্দ্রীয় কারাগারের রেজাউল করিম (হাবুল আমিন) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

৪৫ বছর বয়সী মৃত হাজতি রেজাউল করিম (হাবুল আমিন) বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং গৌরনদী থানার জিআর ২২৪/২০১৯ নম্বর মামলার আসামি ছিলেন।

শেবাচিম হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাজমুল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বুধবার সন্ধ্যায় বরিশাল কেন্দ্রীয় কারাগারে হঠাৎ করে রেজাউলের বুকে ব্যথা অনুভব হয়। তাৎক্ষনিক ভাবে তাকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন জরুরী বিভাগের চিকিৎসক।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: