বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৬ ২০২০, ১২:১০
  • 48 বার পঠিত
বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

বরিশালে কেন্দ্রীয় কারাগারের রেজাউল করিম (হাবুল আমিন) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

৪৫ বছর বয়সী মৃত হাজতি রেজাউল করিম (হাবুল আমিন) বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং গৌরনদী থানার জিআর ২২৪/২০১৯ নম্বর মামলার আসামি ছিলেন।

শেবাচিম হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাজমুল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বুধবার সন্ধ্যায় বরিশাল কেন্দ্রীয় কারাগারে হঠাৎ করে রেজাউলের বুকে ব্যথা অনুভব হয়। তাৎক্ষনিক ভাবে তাকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন জরুরী বিভাগের চিকিৎসক।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজআল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষসম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সি
%d bloggers like this: