বরিশালে প্রকৃত ভূমিহীনদের সরকারী ঘর বরাদ্ধ দেয়ার দাবীতে বিক্ষোভ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৭ ২০২০, ১৫:২৮
  • 927 বার পঠিত
বরিশালে প্রকৃত ভূমিহীনদের সরকারী ঘর বরাদ্ধ দেয়ার দাবীতে বিক্ষোভ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর রসুলপুর চর ও নদী ভাঙন কবলিত মানুষদের স্ব স্ব স্থানে বরাদ্ধ ও রেকর্ড অভিলম্বে দেওয়া সহ এসব অঞ্চলের জমি ভূমিদস্যুদের দখলে থাকা সকল অবৈধ স্থপনা দ্রুততার সাথে উচ্ছেদের দাবী জানিয়ে বিক্ষোভ সমাবেস করেছে কৃষক ফেডারেশন ও কৃষাণী সভা বরিশাল জেলা কমিটি। শুক্রবার (০৭ই) ফেব্রয়ারী সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সদররোডে এই বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালিত হয়।

কৃষক ফেডারেশন বরিশাল জেলা কমিটির সভাপতি হারুন ভান্ডারীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেসে আরো বক্তব্য রাখেন কৃষাণী সভা বরিশাল জেলা কমিটির সভাপতি রেহানা বেগম মিতু, কৃষক ফেডারেশন জেলা সাধারন সম্পাদক হালিম মোহরী, সাধারন সম্পাদক রেনু বেগম, প্রচার সম্পাদক ইউসুব আকন, সাংগঠনিক সম্পাদিকা মনি বেগম, সাংগঠনিক সম্পাদক মোঃ এনায়েত,নুর নাহার মিলি, হীরা বেগম, অভিনাশ মিস্ত্র সহ জেলা ও মহানগরের বিভিন্ন নেতৃবৃন্দ।

বক্তারা এসময় অভিযোগ করে বলেন, বর্তমান সরকার উপজেলায় হত দরিদ্র প্রকৃত ভূমিহীনদের জন্য গুচ্ছগ্রামে টিনের ঘড় উত্তোলন করছেন।
এখানে স্থানীয় প্রতিনিধিরা এসব ঘড়ের দায়ীত্ব পালনকারীরা সঠিকভাবে প্রকৃত ভূমিহীনদের বরাদ্ধ না দিয়ে জটিলতা সৃষ্টি করছে। এসব জন প্রতিনিধিরা তাদের নিজস্ব লোকদের সুপারিশের মাধ্যমে বরাদ্ধ দেয়ার কারনে প্রকৃত ভিটাহীন মানুষের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাই অবিলম্বে প্রকৃত ভূমিহীনদের মাঝে সরকারী ঘর বরাদ্ধ দেয়া না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার মাইল ফলক সফল হবে না। সমাবেশে বিভিন্নস্থানের কয়েকশত ব্যাস্ত ভিটা ভূমিহীন বৃদ্ধ মহিলা- পুরুষ সংগঠনের সদস্যরা অংশ গ্রহন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d