জেলা ও দায়রা জজ হলেন পটুয়াখালীর কৃতি সন্তান এম.এ.রব হাওলাদার সিনিয়র

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৮ ২০২০, ১৭:৪৭
  • 978 বার পঠিত
জেলা ও দায়রা জজ হলেন পটুয়াখালীর কৃতি সন্তান এম.এ.রব হাওলাদার সিনিয়র
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কৃতি সন্তান জয়পুরহাটের বিজ্ঞ জেলা ও দায়রা জজ এম.এ রব হাওলাদার সিনিয়র জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি লাভ করেছেন।
জয়পুরহাটের বিজ্ঞ জেলা ও দায়রা জজ হিসাবে ৫ বছর পূর্ণ হওয়ায় এম.এ রব হাওলাদার সিনিয়র জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি লাভ করেছেন।
এম.এ রব হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নে মধ্যত্তি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে এল.এল.বি অনার্স ও এল.এল.এম ডিগ্রী লাভ করেন। তিনি একই বিশ্ব বিদ্যালয় থেকে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা-ইন-ইংলিশ ও পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা -ইন- ইন্টারন্যাশনাল রিলেশন্স ডিগ্রী অর্জন করেন। তিনি ১৯৮৬ সাল থেকে পটুয়াখালী জেলায় এ্যাডভোকেট হিসাবে দীর্ঘ ৫ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি নবম বি.সি.এস পরীক্ষায় উত্তীর্ন হয়ে পটুয়াখালী জেলা জজ আদালতে সহকারী জজ হিসাবে চাকুরীতে যোগদান করেন। তিনি বরিশাল, ভোলা, ঝালকাঠি, বরগুনা, ঢাকা, সাতক্ষীরা, খুলনা, নেত্রকোনা ও গাইবান্ধা জেলায় বিভিন্ন পদে কর্মরত ছিলেন।
এম.এ রব হাওলাদার চাকুরী জীবনে অস্ট্রেলিয়া ও ভারত থেকে ‘সাব অর্ডিনেট জুডিসিয়ারী ম্যানেজমেন্টের উপর প্রশিক্ষন গ্রহন করেন। তিনি ব্যক্তিগত জীবনে ০১ পুত্র ও ০২ কন্যা সন্তানের জনক। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d