জেলা ও দায়রা জজ হলেন পটুয়াখালীর কৃতি সন্তান এম.এ.রব হাওলাদার সিনিয়র

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৮ ২০২০, ১৭:৪৭
  • 138 বার পঠিত
জেলা ও দায়রা জজ হলেন পটুয়াখালীর কৃতি সন্তান এম.এ.রব হাওলাদার সিনিয়র

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কৃতি সন্তান জয়পুরহাটের বিজ্ঞ জেলা ও দায়রা জজ এম.এ রব হাওলাদার সিনিয়র জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি লাভ করেছেন।
জয়পুরহাটের বিজ্ঞ জেলা ও দায়রা জজ হিসাবে ৫ বছর পূর্ণ হওয়ায় এম.এ রব হাওলাদার সিনিয়র জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি লাভ করেছেন।
এম.এ রব হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নে মধ্যত্তি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে এল.এল.বি অনার্স ও এল.এল.এম ডিগ্রী লাভ করেন। তিনি একই বিশ্ব বিদ্যালয় থেকে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা-ইন-ইংলিশ ও পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা -ইন- ইন্টারন্যাশনাল রিলেশন্স ডিগ্রী অর্জন করেন। তিনি ১৯৮৬ সাল থেকে পটুয়াখালী জেলায় এ্যাডভোকেট হিসাবে দীর্ঘ ৫ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি নবম বি.সি.এস পরীক্ষায় উত্তীর্ন হয়ে পটুয়াখালী জেলা জজ আদালতে সহকারী জজ হিসাবে চাকুরীতে যোগদান করেন। তিনি বরিশাল, ভোলা, ঝালকাঠি, বরগুনা, ঢাকা, সাতক্ষীরা, খুলনা, নেত্রকোনা ও গাইবান্ধা জেলায় বিভিন্ন পদে কর্মরত ছিলেন।
এম.এ রব হাওলাদার চাকুরী জীবনে অস্ট্রেলিয়া ও ভারত থেকে ‘সাব অর্ডিনেট জুডিসিয়ারী ম্যানেজমেন্টের উপর প্রশিক্ষন গ্রহন করেন। তিনি ব্যক্তিগত জীবনে ০১ পুত্র ও ০২ কন্যা সন্তানের জনক। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বরগুনায় সহপাঠীকে ধর্ষণচেষ্টা-ভিডিও ধারণ, স্কউজিরপুর কলসকাঠীতে আ’লীগ- মহিপুরে স্বতন্ত্র পবানারীপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে ক্ষুদে ইঞ্জিনপটুয়াখালীতে সরকারী প্রাঃ স্কুলের নির্মান কামাধ্যমিকে বার্ষিক পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্র
%d bloggers like this: