জেলা ও দায়রা জজ হলেন পটুয়াখালীর কৃতি সন্তান এম.এ.রব হাওলাদার সিনিয়র

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৮ ২০২০, ১৭:৪৭
  • 188 বার পঠিত
জেলা ও দায়রা জজ হলেন পটুয়াখালীর কৃতি সন্তান এম.এ.রব হাওলাদার সিনিয়র

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কৃতি সন্তান জয়পুরহাটের বিজ্ঞ জেলা ও দায়রা জজ এম.এ রব হাওলাদার সিনিয়র জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি লাভ করেছেন।
জয়পুরহাটের বিজ্ঞ জেলা ও দায়রা জজ হিসাবে ৫ বছর পূর্ণ হওয়ায় এম.এ রব হাওলাদার সিনিয়র জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি লাভ করেছেন।
এম.এ রব হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাংগাশিয়া ইউনিয়নে মধ্যত্তি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে এল.এল.বি অনার্স ও এল.এল.এম ডিগ্রী লাভ করেন। তিনি একই বিশ্ব বিদ্যালয় থেকে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা-ইন-ইংলিশ ও পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা -ইন- ইন্টারন্যাশনাল রিলেশন্স ডিগ্রী অর্জন করেন। তিনি ১৯৮৬ সাল থেকে পটুয়াখালী জেলায় এ্যাডভোকেট হিসাবে দীর্ঘ ৫ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি নবম বি.সি.এস পরীক্ষায় উত্তীর্ন হয়ে পটুয়াখালী জেলা জজ আদালতে সহকারী জজ হিসাবে চাকুরীতে যোগদান করেন। তিনি বরিশাল, ভোলা, ঝালকাঠি, বরগুনা, ঢাকা, সাতক্ষীরা, খুলনা, নেত্রকোনা ও গাইবান্ধা জেলায় বিভিন্ন পদে কর্মরত ছিলেন।
এম.এ রব হাওলাদার চাকুরী জীবনে অস্ট্রেলিয়া ও ভারত থেকে ‘সাব অর্ডিনেট জুডিসিয়ারী ম্যানেজমেন্টের উপর প্রশিক্ষন গ্রহন করেন। তিনি ব্যক্তিগত জীবনে ০১ পুত্র ও ০২ কন্যা সন্তানের জনক। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: