বাবুগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৮ ২০২০, ১৯:৪২
  • 122 বার পঠিত
বাবুগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

শামীম আহমেদ \ বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাপুর গ্রামে পানিতে ডুবে আব্দুর রহমান (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত রহমান ওই গ্রামের সৌদি প্রবাসী গিয়াস উদ্দিন বেপারীর পুত্র।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে পরিবারের অজান্তে খেলতে গিয়ে পুকুরে পরে যায় রহমান। অনেক খোঁজাখুজির পর পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় পল­ী চিকিৎসকের কাছে নিয়ে আসলে মৃত বলে ঘোষনা করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: