বরিশালে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৯ ২০২০, ১১:৪৪
  • 158 বার পঠিত
বরিশালে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা

আগামী ৪৮ ঘণ্টায় রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে বলে জানায় আবহাওয়া অধিদপ্তর।

এদিকে লঘুচাপের প্রভাবে শনিবার (৮ ফেব্রুয়ারি)রাত ১০টার পর থেকে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছে। দেশের দক্ষিণ ও মধ্যাঞ্চলেও এমন বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস জানায় আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অফিস জানায়, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। পূর্বাভাসে বলা হয়, এদিন আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে খুলনা, বরিশাল, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ অবস্থায় সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

অন্যদিকে রংপুর বিভাগের ওপর দিয়ে বয়ে চলা মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহ কিছু কিছু এলাকায় কমে যেতে পারে বলে জানানো হয়েছে।

আবহাওয়া অফিস আরও জানায়, আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে আরও একটি শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে। তবে ১৫ ফেব্রুয়ারির পর থেকে তাপমাত্রা বাড়বে বলে মনে করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: