বরিশালে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৯ ২০২০, ১১:৪৪
  • 912 বার পঠিত
বরিশালে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা
সংবাদটি শেয়ার করুন....

আগামী ৪৮ ঘণ্টায় রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে বলে জানায় আবহাওয়া অধিদপ্তর।

এদিকে লঘুচাপের প্রভাবে শনিবার (৮ ফেব্রুয়ারি)রাত ১০টার পর থেকে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছে। দেশের দক্ষিণ ও মধ্যাঞ্চলেও এমন বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস জানায় আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অফিস জানায়, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। পূর্বাভাসে বলা হয়, এদিন আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে খুলনা, বরিশাল, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ অবস্থায় সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

অন্যদিকে রংপুর বিভাগের ওপর দিয়ে বয়ে চলা মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহ কিছু কিছু এলাকায় কমে যেতে পারে বলে জানানো হয়েছে।

আবহাওয়া অফিস আরও জানায়, আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে আরও একটি শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে। তবে ১৫ ফেব্রুয়ারির পর থেকে তাপমাত্রা বাড়বে বলে মনে করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d