বরিশালে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৯ ২০২০, ১১:৪৪
  • 77 বার পঠিত
বরিশালে আজ হালকা বৃষ্টির সম্ভাবনা

আগামী ৪৮ ঘণ্টায় রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে বলে জানায় আবহাওয়া অধিদপ্তর।

এদিকে লঘুচাপের প্রভাবে শনিবার (৮ ফেব্রুয়ারি)রাত ১০টার পর থেকে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছে। দেশের দক্ষিণ ও মধ্যাঞ্চলেও এমন বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস জানায় আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অফিস জানায়, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। পূর্বাভাসে বলা হয়, এদিন আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে খুলনা, বরিশাল, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ অবস্থায় সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

অন্যদিকে রংপুর বিভাগের ওপর দিয়ে বয়ে চলা মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহ কিছু কিছু এলাকায় কমে যেতে পারে বলে জানানো হয়েছে।

আবহাওয়া অফিস আরও জানায়, আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে আরও একটি শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে। তবে ১৫ ফেব্রুয়ারির পর থেকে তাপমাত্রা বাড়বে বলে মনে করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে নুরকে অবাঞ্ছিত ঘোষণাঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে জাএমসি কলেজে গণধর্ষণ: গভীর রাতে রাজন গ্রেপ্তারসাহসী নারী লাইজু বেগম‌কে পুরুস্কৃত কর‌লেন বিশুভ জন্মদিন প্রধানমন্ত্রীনলছিটির বৈশাখিয়া টি.এইচ.এম স্কুল এন্ড কলেজে বগলাচিপা হাসপাতালের শিশু ও প্রসূতি ওয়ার্ড ঝুকঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেইগৌরনদীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগতিনি একাই সরিয়েছেন ১০ হাজার ২০০ কোটি টাকাবরিশালে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্দশমিনায় পানিতে ডুবে শিশুর মৃত্যুপটুয়াখালীতে জলবায়ু অবরোধ সপ্তাহ উপলক্ষে তরুপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলপটুয়াখালী জেলা প্রশাসন উদ্যোগে বিশ্ব পর্যটন
%d bloggers like this: