আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৭:৩৯
  • 104 বার পঠিত
আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

ডেস্ক রিপোর্ট।। আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস। টুইটারে এক ভিডিও পোস্ট করে এমনই দাবি করেছেন ভারতের স্বঘোষিত বিতর্কিত ধর্মগুরু নিত্যানন্দ।

নিজেকে অবতার দাবি করা নিত্যানন্দ জানান, তার নামের মহাবাক্য মন্ত্র জপ করলে ভাইরাসের সংক্রমণ পুরোপুরি নির্মূল হয়ে যাবে। কীভাবে নাম জপ করতে হবে তা এক ভিডিওতে শিখিয়ে দিয়েছেন। ইতিমধ্যে ওই ভিডিও দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে কথিত এই ধর্মগুরুর এসব দাবিকে মিথ্যা ও বানোয়াট বলে মন্তব্য করেছেন দেশটির অনেকে।

এর আগে ডিসেম্বর ২০১৯-এ ইকুয়েডরে ‘কৈলাস’ নামে নিজস্ব এক নতুন ‘দেশ’ স্থাপন করতে চলেছে নিত্যানন্দ, এই খবর এবং সেই সংক্রান্ত নানা ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন দেশে। প্রতিবেদনে বলা হয়েছে, নিত্যানন্দের সেসব খবরও ছিল বানোয়াট ও ভিত্তিহীন।

ধর্ষণ এবং যৌন নিগ্রহের অভিযোগ মাথায় নিয়ে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ ইতিমধ্যে ভারত ছেড়ে পালিয়েছেন। এছাড়া এই বিতর্কিত ধর্মগুরুর নামে ‘ব্লু কর্নার’ নোটিশ জারি করেছে ইন্টারপোল। ইন্ডিয়া টুডে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: