আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৭:৩৯
  • 165 বার পঠিত
আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

ডেস্ক রিপোর্ট।। আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস। টুইটারে এক ভিডিও পোস্ট করে এমনই দাবি করেছেন ভারতের স্বঘোষিত বিতর্কিত ধর্মগুরু নিত্যানন্দ।

নিজেকে অবতার দাবি করা নিত্যানন্দ জানান, তার নামের মহাবাক্য মন্ত্র জপ করলে ভাইরাসের সংক্রমণ পুরোপুরি নির্মূল হয়ে যাবে। কীভাবে নাম জপ করতে হবে তা এক ভিডিওতে শিখিয়ে দিয়েছেন। ইতিমধ্যে ওই ভিডিও দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে কথিত এই ধর্মগুরুর এসব দাবিকে মিথ্যা ও বানোয়াট বলে মন্তব্য করেছেন দেশটির অনেকে।

এর আগে ডিসেম্বর ২০১৯-এ ইকুয়েডরে ‘কৈলাস’ নামে নিজস্ব এক নতুন ‘দেশ’ স্থাপন করতে চলেছে নিত্যানন্দ, এই খবর এবং সেই সংক্রান্ত নানা ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন দেশে। প্রতিবেদনে বলা হয়েছে, নিত্যানন্দের সেসব খবরও ছিল বানোয়াট ও ভিত্তিহীন।

ধর্ষণ এবং যৌন নিগ্রহের অভিযোগ মাথায় নিয়ে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ ইতিমধ্যে ভারত ছেড়ে পালিয়েছেন। এছাড়া এই বিতর্কিত ধর্মগুরুর নামে ‘ব্লু কর্নার’ নোটিশ জারি করেছে ইন্টারপোল। ইন্ডিয়া টুডে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: