আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৭:৩৯
  • 1036 বার পঠিত
আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস। টুইটারে এক ভিডিও পোস্ট করে এমনই দাবি করেছেন ভারতের স্বঘোষিত বিতর্কিত ধর্মগুরু নিত্যানন্দ।

নিজেকে অবতার দাবি করা নিত্যানন্দ জানান, তার নামের মহাবাক্য মন্ত্র জপ করলে ভাইরাসের সংক্রমণ পুরোপুরি নির্মূল হয়ে যাবে। কীভাবে নাম জপ করতে হবে তা এক ভিডিওতে শিখিয়ে দিয়েছেন। ইতিমধ্যে ওই ভিডিও দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে কথিত এই ধর্মগুরুর এসব দাবিকে মিথ্যা ও বানোয়াট বলে মন্তব্য করেছেন দেশটির অনেকে।

এর আগে ডিসেম্বর ২০১৯-এ ইকুয়েডরে ‘কৈলাস’ নামে নিজস্ব এক নতুন ‘দেশ’ স্থাপন করতে চলেছে নিত্যানন্দ, এই খবর এবং সেই সংক্রান্ত নানা ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন দেশে। প্রতিবেদনে বলা হয়েছে, নিত্যানন্দের সেসব খবরও ছিল বানোয়াট ও ভিত্তিহীন।

ধর্ষণ এবং যৌন নিগ্রহের অভিযোগ মাথায় নিয়ে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ ইতিমধ্যে ভারত ছেড়ে পালিয়েছেন। এছাড়া এই বিতর্কিত ধর্মগুরুর নামে ‘ব্লু কর্নার’ নোটিশ জারি করেছে ইন্টারপোল। ইন্ডিয়া টুডে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d