আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৭:৩৯
  • 213 বার পঠিত
আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

ডেস্ক রিপোর্ট।। আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস। টুইটারে এক ভিডিও পোস্ট করে এমনই দাবি করেছেন ভারতের স্বঘোষিত বিতর্কিত ধর্মগুরু নিত্যানন্দ।

নিজেকে অবতার দাবি করা নিত্যানন্দ জানান, তার নামের মহাবাক্য মন্ত্র জপ করলে ভাইরাসের সংক্রমণ পুরোপুরি নির্মূল হয়ে যাবে। কীভাবে নাম জপ করতে হবে তা এক ভিডিওতে শিখিয়ে দিয়েছেন। ইতিমধ্যে ওই ভিডিও দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে কথিত এই ধর্মগুরুর এসব দাবিকে মিথ্যা ও বানোয়াট বলে মন্তব্য করেছেন দেশটির অনেকে।

এর আগে ডিসেম্বর ২০১৯-এ ইকুয়েডরে ‘কৈলাস’ নামে নিজস্ব এক নতুন ‘দেশ’ স্থাপন করতে চলেছে নিত্যানন্দ, এই খবর এবং সেই সংক্রান্ত নানা ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন দেশে। প্রতিবেদনে বলা হয়েছে, নিত্যানন্দের সেসব খবরও ছিল বানোয়াট ও ভিত্তিহীন।

ধর্ষণ এবং যৌন নিগ্রহের অভিযোগ মাথায় নিয়ে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ ইতিমধ্যে ভারত ছেড়ে পালিয়েছেন। এছাড়া এই বিতর্কিত ধর্মগুরুর নামে ‘ব্লু কর্নার’ নোটিশ জারি করেছে ইন্টারপোল। ইন্ডিয়া টুডে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: