আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৭:৩৯
  • 977 বার পঠিত
আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস: ভারতীয় ধর্মগুরু!
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। আমার নাম জপলেই পালাবে করোনাভাইরাস। টুইটারে এক ভিডিও পোস্ট করে এমনই দাবি করেছেন ভারতের স্বঘোষিত বিতর্কিত ধর্মগুরু নিত্যানন্দ।

নিজেকে অবতার দাবি করা নিত্যানন্দ জানান, তার নামের মহাবাক্য মন্ত্র জপ করলে ভাইরাসের সংক্রমণ পুরোপুরি নির্মূল হয়ে যাবে। কীভাবে নাম জপ করতে হবে তা এক ভিডিওতে শিখিয়ে দিয়েছেন। ইতিমধ্যে ওই ভিডিও দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে কথিত এই ধর্মগুরুর এসব দাবিকে মিথ্যা ও বানোয়াট বলে মন্তব্য করেছেন দেশটির অনেকে।

এর আগে ডিসেম্বর ২০১৯-এ ইকুয়েডরে ‘কৈলাস’ নামে নিজস্ব এক নতুন ‘দেশ’ স্থাপন করতে চলেছে নিত্যানন্দ, এই খবর এবং সেই সংক্রান্ত নানা ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন দেশে। প্রতিবেদনে বলা হয়েছে, নিত্যানন্দের সেসব খবরও ছিল বানোয়াট ও ভিত্তিহীন।

ধর্ষণ এবং যৌন নিগ্রহের অভিযোগ মাথায় নিয়ে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ ইতিমধ্যে ভারত ছেড়ে পালিয়েছেন। এছাড়া এই বিতর্কিত ধর্মগুরুর নামে ‘ব্লু কর্নার’ নোটিশ জারি করেছে ইন্টারপোল। ইন্ডিয়া টুডে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d