পায়রাবন্দরের নির্মান শ্রমিকের মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ২১:৩৬
  • 98 বার পঠিত
পায়রাবন্দরের নির্মান শ্রমিকের মৃত্যু

Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি /পটুয়াখালীর কলাপাড়ার পায়রা বন্দরের ভবন নির্মান কাজে নিয়োজিত পলাশ হাওলাদার (২৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার বিকাল চারটার দিকে ক্রেনের রশি ছিড়ে বাকেট তার মাথার উপরে পড়ে। তাৎক্ষনিক অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহত পলাশ বরগুনা জেলোর কেওড়াবুনিয়া ইউনিয়নের তুলসীবাড়িয়া গ্রামের হানিফ হাওলাদারের ছেলে ও পায়রা বন্দরের ঠিকাদারী প্রতিষ্ঠান নুরজাহান কন্সট্রাকশনের শ্রমিক। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করেছে বলে জানিয়েছে কলাপাড়া থানা পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: