পিরোজপুরে সড়কে প্রাণ গেল যুবলীগ নেতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৯:০৯
  • 107 বার পঠিত
পিরোজপুরে সড়কে প্রাণ গেল যুবলীগ নেতার

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জেমী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ট্রাকের আঘাতে মোটরসাইকেলে থাকা আব্দুর রহিম ও পথচারী ইলিয়াস নামে দুই ব্যক্তি আহত হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শংকপাশা ইউনিয়নের মল্লিকবাড়ি এলাকার পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে সাইফুল তার মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান এবং রহিম ও ইলিয়াস নামের দুজন আহত হন।

পিরোজপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, নিহত জেমীকে হাসপাতালে আনার আগেই মারা যান এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, জেমির চলন্ত মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে, যুবলীগ নেতা জেমির নিহতের ঘটনার প্রতিবাদে শংকরপাশা এলাকায় পিরোজপুর-মঠবড়িয়া সড়ক অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: