পিরোজপুরে সড়কে প্রাণ গেল যুবলীগ নেতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৯:০৯
  • 200 বার পঠিত
পিরোজপুরে সড়কে প্রাণ গেল যুবলীগ নেতার

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জেমী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ট্রাকের আঘাতে মোটরসাইকেলে থাকা আব্দুর রহিম ও পথচারী ইলিয়াস নামে দুই ব্যক্তি আহত হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শংকপাশা ইউনিয়নের মল্লিকবাড়ি এলাকার পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে সাইফুল তার মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান এবং রহিম ও ইলিয়াস নামের দুজন আহত হন।

পিরোজপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, নিহত জেমীকে হাসপাতালে আনার আগেই মারা যান এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, জেমির চলন্ত মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে, যুবলীগ নেতা জেমির নিহতের ঘটনার প্রতিবাদে শংকরপাশা এলাকায় পিরোজপুর-মঠবড়িয়া সড়ক অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: