বরিশালে হত্যা মামলা ভিন্নখাতে নেয়ার জন্য আসামি পক্ষের পাল্টা মামলা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৮:৫০
  • 204 বার পঠিত
বরিশালে হত্যা মামলা ভিন্নখাতে নেয়ার জন্য আসামি পক্ষের পাল্টা মামলা

শামীম আহমেদ, \ বরিশাল জেলার মুলাদী উপজেলার আলিমাবাদ গ্রামের ব্যবসায়ী মোকলেস খানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য বাদী ও তার পরিবার এবং নিরিহ ৩৪জন গ্রামবাসীর বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সোমবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মুলাদীর মোল্লারহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, বাজার ব্যবসায়ী ও আলিমাবাদ গ্রামের বাসিন্দারা মোল­ারহাট উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। শেষে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ কামরুল হাসানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব মোল­া, স্থানীয় সমাজ সেবক আনোয়ার হোসেন চুন্নু, ইলিয়াস শিকদার, বাবু মোল­া প্রমুখ।
বক্তারা বলেন, ব্যবসায়ী মোকলেস খানকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য মোকলেস খানের পরিবারসহ এলাকার ৩৪ জনের নিরিহ গ্রামবাসীল বিরুদ্ধে আসামি পক্ষ আদালতে মিথ্যে মামলা দায়ের করে হয়রানী শুরু করেছে। বক্তারা মিথ্যে মামলা প্রত্যাহারসহ হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
উলে­খ্য, গত ৩১ জানুয়ারি দুপুরে দোকান বন্ধ করে ব্যবসায়ী মোকলেস খান বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে নাসির ফকিরের বাড়ির সামনে পৌঁছলে পূর্বশত্র“তার জেরধরে স্থানীয় নেছার উদ্দিন শিকদারের নেতৃত্বে তার সহযোগি সলেমান, মোজাম্মেল, আলতাফ, শাহীন, রুবেল, জামাল, আলামিন, আরিফ, নাসির, কালাম হাওলাদার, সাইদুল হাওলাদারসহ ১৫/২০ জনে মোকলেস খানের পথরোধ করে। এসময় প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মোকলেস খানকে গুরুত্বর জখম করা হয়। ওইদিন রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী মোকলেস খান মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী বিথী বেগম বাদি হয়ে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: