বরিশালে হত্যা মামলা ভিন্নখাতে নেয়ার জন্য আসামি পক্ষের পাল্টা মামলা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৮:৫০
  • 1036 বার পঠিত
বরিশালে হত্যা মামলা ভিন্নখাতে নেয়ার জন্য আসামি পক্ষের পাল্টা মামলা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ, \ বরিশাল জেলার মুলাদী উপজেলার আলিমাবাদ গ্রামের ব্যবসায়ী মোকলেস খানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য বাদী ও তার পরিবার এবং নিরিহ ৩৪জন গ্রামবাসীর বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সোমবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মুলাদীর মোল্লারহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, বাজার ব্যবসায়ী ও আলিমাবাদ গ্রামের বাসিন্দারা মোল­ারহাট উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। শেষে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ কামরুল হাসানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব মোল­া, স্থানীয় সমাজ সেবক আনোয়ার হোসেন চুন্নু, ইলিয়াস শিকদার, বাবু মোল­া প্রমুখ।
বক্তারা বলেন, ব্যবসায়ী মোকলেস খানকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য মোকলেস খানের পরিবারসহ এলাকার ৩৪ জনের নিরিহ গ্রামবাসীল বিরুদ্ধে আসামি পক্ষ আদালতে মিথ্যে মামলা দায়ের করে হয়রানী শুরু করেছে। বক্তারা মিথ্যে মামলা প্রত্যাহারসহ হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
উলে­খ্য, গত ৩১ জানুয়ারি দুপুরে দোকান বন্ধ করে ব্যবসায়ী মোকলেস খান বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে নাসির ফকিরের বাড়ির সামনে পৌঁছলে পূর্বশত্র“তার জেরধরে স্থানীয় নেছার উদ্দিন শিকদারের নেতৃত্বে তার সহযোগি সলেমান, মোজাম্মেল, আলতাফ, শাহীন, রুবেল, জামাল, আলামিন, আরিফ, নাসির, কালাম হাওলাদার, সাইদুল হাওলাদারসহ ১৫/২০ জনে মোকলেস খানের পথরোধ করে। এসময় প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মোকলেস খানকে গুরুত্বর জখম করা হয়। ওইদিন রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী মোকলেস খান মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী বিথী বেগম বাদি হয়ে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d