ভোলায় আদালতের নির্দেশে এক মাস পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৮:২৯
  • 1036 বার পঠিত
ভোলায় আদালতের নির্দেশে এক মাস পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন
সংবাদটি শেয়ার করুন....

ভোলার দৌলতখান উপজেলায় আদলতের নির্দেশে পুনরায় ময়নাতদন্তের জন্য এক মাস পর দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী গৃহবধু লাইজু আক্তারের লাশ উত্তোলন করেছে প্রশাসন।
সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুকের নেতৃত্বে দৌলতখান থানা পুলিশ উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পারিবারিক কবরস্থান থেকে ওই কলেজ ছাত্রীর লাশ উত্তোলন করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুক জানান, গত (জানুয়ারী) মাসের ২০ তারিখে আমি মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হই। এর এ ঘটনাটি নিয়ে সরজমিনে বেশ কয়েকবার তদন্ত করি। এতে আমার কাছে মনে হয়েছে লাইজু আক্তারকে হত্যা করা হয়েছে। তাই পূর্বের ময়না তদন্ত রিপোর্টি আমার মনভুত না হওয়ায় আমি আদালতে পুনঃময়না তদন্তের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তাই আদালতের আদেশে ময়না তদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়েছে।
প্রসঙ্গতঃ- গত ২ জানুয়ারি রাতে দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার চরপাতা এলাকার মো. মোশারেফ হোসেন ওরফে মসু সিকদারের মেয়ে লাইজু আক্তারকে তার শ^শুর বাড়ির লোকজন মেরে ঘরে রেখে সবাই পালিয়ে যায়। পরে পুলিশ লাইজুর শ^শুর বাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তুলাতলি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। এঘটনায় লাইজুর বড় ভাই ইসমাইল সিকদার বাদি হয়ে লাইজুর স্বামী তানজিলসহ সাত জনকে আসামী করে ভোলা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু সকল আসামী পলাতক থাকায় এখনও কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d