ভোলায় আদালতের নির্দেশে এক মাস পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৮:২৯
  • 241 বার পঠিত
ভোলায় আদালতের নির্দেশে এক মাস পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন

ভোলার দৌলতখান উপজেলায় আদলতের নির্দেশে পুনরায় ময়নাতদন্তের জন্য এক মাস পর দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী গৃহবধু লাইজু আক্তারের লাশ উত্তোলন করেছে প্রশাসন।
সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুকের নেতৃত্বে দৌলতখান থানা পুলিশ উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পারিবারিক কবরস্থান থেকে ওই কলেজ ছাত্রীর লাশ উত্তোলন করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুক জানান, গত (জানুয়ারী) মাসের ২০ তারিখে আমি মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হই। এর এ ঘটনাটি নিয়ে সরজমিনে বেশ কয়েকবার তদন্ত করি। এতে আমার কাছে মনে হয়েছে লাইজু আক্তারকে হত্যা করা হয়েছে। তাই পূর্বের ময়না তদন্ত রিপোর্টি আমার মনভুত না হওয়ায় আমি আদালতে পুনঃময়না তদন্তের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তাই আদালতের আদেশে ময়না তদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়েছে।
প্রসঙ্গতঃ- গত ২ জানুয়ারি রাতে দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার চরপাতা এলাকার মো. মোশারেফ হোসেন ওরফে মসু সিকদারের মেয়ে লাইজু আক্তারকে তার শ^শুর বাড়ির লোকজন মেরে ঘরে রেখে সবাই পালিয়ে যায়। পরে পুলিশ লাইজুর শ^শুর বাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তুলাতলি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। এঘটনায় লাইজুর বড় ভাই ইসমাইল সিকদার বাদি হয়ে লাইজুর স্বামী তানজিলসহ সাত জনকে আসামী করে ভোলা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু সকল আসামী পলাতক থাকায় এখনও কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: