ভোলায় আদালতের নির্দেশে এক মাস পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ১৮:২৯
  • 1089 বার পঠিত
ভোলায় আদালতের নির্দেশে এক মাস পর কবর থেকে কলেজ ছাত্রীর লাশ উত্তোলন
সংবাদটি শেয়ার করুন....

ভোলার দৌলতখান উপজেলায় আদলতের নির্দেশে পুনরায় ময়নাতদন্তের জন্য এক মাস পর দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী গৃহবধু লাইজু আক্তারের লাশ উত্তোলন করেছে প্রশাসন।
সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুকের নেতৃত্বে দৌলতখান থানা পুলিশ উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পারিবারিক কবরস্থান থেকে ওই কলেজ ছাত্রীর লাশ উত্তোলন করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন ফারুক জানান, গত (জানুয়ারী) মাসের ২০ তারিখে আমি মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হই। এর এ ঘটনাটি নিয়ে সরজমিনে বেশ কয়েকবার তদন্ত করি। এতে আমার কাছে মনে হয়েছে লাইজু আক্তারকে হত্যা করা হয়েছে। তাই পূর্বের ময়না তদন্ত রিপোর্টি আমার মনভুত না হওয়ায় আমি আদালতে পুনঃময়না তদন্তের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। তাই আদালতের আদেশে ময়না তদন্তের জন্য এ লাশ উত্তোলন করা হয়েছে।
প্রসঙ্গতঃ- গত ২ জানুয়ারি রাতে দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার চরপাতা এলাকার মো. মোশারেফ হোসেন ওরফে মসু সিকদারের মেয়ে লাইজু আক্তারকে তার শ^শুর বাড়ির লোকজন মেরে ঘরে রেখে সবাই পালিয়ে যায়। পরে পুলিশ লাইজুর শ^শুর বাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তুলাতলি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। এঘটনায় লাইজুর বড় ভাই ইসমাইল সিকদার বাদি হয়ে লাইজুর স্বামী তানজিলসহ সাত জনকে আসামী করে ভোলা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু সকল আসামী পলাতক থাকায় এখনও কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d