মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন আর নেই

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৫:০৬
  • 970 বার পঠিত
মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন আর নেই
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট।। জাতির সূর্য সন্তান, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন আর নেই (ইন্না…রাজিউন)। রোববার (০৯ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১১.৫০ মিনিটে ইন্তেকাল করেন। সোমবার বেলা ১২টায় তাঁর মরদেহ বরিশাল কেন্দ্রীয় শহিদ মিনারে রাখা হবে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য। আজ আছরবাদ পুলিশ লাইন মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

‍এই সূর্য সন্তান বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও গণসংগীত শিল্পী ছিলেন। তার মৃত্যুতে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ও জেলা প্রশাসক বরিশাল গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তাঁর মৃত্যুতে দি বরিশাল এর সম্পাদক ও প্রকাশক সহ দি বরিশাল পরিবারবর্গ শোকাহত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d