শৈলকূপায় জন্মাল অদ্ভুত আকৃতির শিশু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ০৭:৩২
  • 164 বার পঠিত
শৈলকূপায় জন্মাল অদ্ভুত আকৃতির শিশু

ঝিনাইদহের শৈলকূপায় অদ্ভুত আকৃতির এক শিশুর জন্ম হয়েছে। শনিবার রাতে শৈলকূপার খন্দকার ক্লিনিকে মেয়ে শিশুটির জন্ম হয়।

শিশুটির দাদা জানান, মেয়েটির মাথার ওপরের অংশ পুরোপুরি গঠিত নয়। চেহারায় বয়স্ক মানুষের ছাপ ও চোখ দুটো বড় বড়। এ ছাড়া তার শরীরের পুরো অংশ স্বাভাবিক। শিশুটির শরীরের অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গ স্বাভাবিকভাবে কাজ করছে। পরিবারে এটা আমার ছেলের প্রথম কন্যা সন্তান।

নবজাতক শৈলকূপার শিতালী গ্রামের খাইরুল ইসলাম ও বিথী খাতুন দম্পতির সন্তান। শিশুটির মা বিথী খাতুন এখন সুস্থ আছেন। রোববার বিকেল থেকে শিশুটিকে দেখার জন্য ভিড় জমতে থাকে। শিশুটি এখন শিতালী গ্রামে বাবা-মায়ের কাছে রয়েছে।

শৈলকূপা গ্রামের শেফালী খাতুন বলেন, এমন শিশু আমি আগে কখনো দেখিনি। কী কারণে এমন শিশুর জন্ম হলো আল্লাহ ভালো জানেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: