খালেদা জিয়া হাঁটতে পারছেন না : সেলিমা ইসলাম

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১৯:১৯
  • 137 বার পঠিত
খালেদা জিয়া হাঁটতে পারছেন না : সেলিমা ইসলাম

খালেদা জিয়ার হাত বেঁকে গেছে, তিনি হাঁটতে পারছেন না বলে জানিয়েছেন তার বোন বেগম সেলিমা ইসলাম। তিনি তার উন্নত চিকিৎসার জন্য সরকারের কাছে নিঃশর্ত মুক্তির মানবিক আবেদন জানিয়েছেন।

আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে বেগম জিয়ার সঙ্গে দেখা করে সাংবাদিকদের কাছে এ কথা জানান।

তিনি বলেন, খালেদা জিয়ার ডায়াবেটিস বেড়েছে। কারো সাহায্য ছাড়া তিনি ৫ মিনিটও দাঁড়াতে পারেন না। শারীরিক অবস্থার অবনতির কথা বিবেচনা করে তাকে মুক্তি দেওয়া উচিত। তাহলে আমরা তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে পারব।

এর আগে মঙ্গলবার বিকাল সোয়া ৩টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে প্রবেশ করেন তার পরিবারের সদস্যসহ ৫ স্বজন।

স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, আরাফাত রহমান কোকোর শাশুড়ি ফাতেমা রেজা, ভাগ্নি শাহিনা জামান খান, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: