বরিশালের বৈদ্যপাড়ার মাদক ব্যবসায়ী রিয়াজ ইয়াবাসহ আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১২:২২
  • 127 বার পঠিত
বরিশালের বৈদ্যপাড়ার মাদক ব্যবসায়ী রিয়াজ ইয়াবাসহ আটক

অনলাইন ডেস্ক।। নগরীর বৈদ্যপাড়া এলাকার  রিয়াজকে ইয়াবাসহ আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। দীর্ঘ দিন ধরেরিয়াজ টি স্টল চায়ের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন রিয়াজ। সোমবার (১০ ফেব্রুয়ারী) গভীর রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এই সফল অভিযানে নেতৃত্ব দেন ডিবি পুলিশের এস আই রেহান উদ্দিনের অভিযানে ৯০ পিস ইয়াবাসহ আটক করা হয় রিয়াজকে।

আটককৃত রিয়াজ নগরীর সোবাহান মিয়ার পুলগনি নিবাসএর ভাড়াটিয়া। তিনি বাগেরহাট জেলার মোল্লারহাট থানার কোদালদিয়া গ্রামের মোঃ আকরাম খানের পুত্র। গত বছরের মে মাসের তারিখ ডিবি পুলিশের চৌকস অফিসার এস আই দেলোয়ারের হাতেও ইয়াবাসহ আটক হয়েছিলো রিয়াজ। সে যাত্রায় তার কাছ থেকে পাওয়া গিয়েছিলো ২৭ পিস ইয়াবা। কোতয়ালী মডেল থানার মামলা নাম্বার ছিল ২৬।

সেই মামলা থেকে বের হয়ে রিয়াজ পুনরায় ইয়াবার ব্যবসা শুরু করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: