বরিশালের বৈদ্যপাড়ার মাদক ব্যবসায়ী রিয়াজ ইয়াবাসহ আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১২:২২
  • 1030 বার পঠিত
বরিশালের বৈদ্যপাড়ার মাদক ব্যবসায়ী রিয়াজ ইয়াবাসহ আটক
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। নগরীর বৈদ্যপাড়া এলাকার  রিয়াজকে ইয়াবাসহ আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। দীর্ঘ দিন ধরেরিয়াজ টি স্টল চায়ের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন রিয়াজ। সোমবার (১০ ফেব্রুয়ারী) গভীর রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এই সফল অভিযানে নেতৃত্ব দেন ডিবি পুলিশের এস আই রেহান উদ্দিনের অভিযানে ৯০ পিস ইয়াবাসহ আটক করা হয় রিয়াজকে।

আটককৃত রিয়াজ নগরীর সোবাহান মিয়ার পুলগনি নিবাসএর ভাড়াটিয়া। তিনি বাগেরহাট জেলার মোল্লারহাট থানার কোদালদিয়া গ্রামের মোঃ আকরাম খানের পুত্র। গত বছরের মে মাসের তারিখ ডিবি পুলিশের চৌকস অফিসার এস আই দেলোয়ারের হাতেও ইয়াবাসহ আটক হয়েছিলো রিয়াজ। সে যাত্রায় তার কাছ থেকে পাওয়া গিয়েছিলো ২৭ পিস ইয়াবা। কোতয়ালী মডেল থানার মামলা নাম্বার ছিল ২৬।

সেই মামলা থেকে বের হয়ে রিয়াজ পুনরায় ইয়াবার ব্যবসা শুরু করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d