বরিশালে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে বিদেশীমদসহ ৩ যুবক আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১৩:৫৪
  • 948 বার পঠিত
বরিশালে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে বিদেশীমদসহ ৩ যুবক আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের উজিরপুরে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে ২৪ বোতল বিয়ার ক্যান ও ৮ বোতল বিদেশী মদ জব্দ করেছে থানা পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে উজিরপুরের ইচলাদি টোলপ্লাজা সংলগ্ন সড়কে পরিচালিত এ অভিযানে তিন যুবককেও আটক করা হয়েছে।

আটককৃতরা হলো বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দর এলাকার রিপন সাহা (৩০), গৌরনদী উপজেলার আশোকাঠি এলাকার বাপ্পা সাহা (৩০) ও ভোলার বোরহানউদ্দিন বাজার এলাকার শুভ সাহা (৩০)।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানা পুলিশের এসআই রুহুল আমিনের নেতৃত্বে ইচলাদি টোলপ্লাজা সংলগ্ন সড়কে অভিযান চালানো হয়। এসময় বরিশাল নগর থেকে গৌরনদীমুখি একটি মাইক্রোবাসে তল্লাশি চালানো হয়। যে মাইক্রোবাসটি একটি বিয়ের বরযাত্রীবাহি অন্য গাড়ির বহরের সাথে ছিলো। যেটিতে তল্লাশী চালিয়ে ২৪
বোতল বিয়ার ক্যান ও ৮ বোতল বিদেশী মদ জব্দ করা হয়।

অভিযানের সময় মাইক্রোবাসে থাকা কয়েকজন পালিয়ে গেলেও ৩ যুবক আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d