বরিশালে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে বিদেশীমদসহ ৩ যুবক আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১৩:৫৪
  • 918 বার পঠিত
বরিশালে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে বিদেশীমদসহ ৩ যুবক আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের উজিরপুরে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে ২৪ বোতল বিয়ার ক্যান ও ৮ বোতল বিদেশী মদ জব্দ করেছে থানা পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে উজিরপুরের ইচলাদি টোলপ্লাজা সংলগ্ন সড়কে পরিচালিত এ অভিযানে তিন যুবককেও আটক করা হয়েছে।

আটককৃতরা হলো বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দর এলাকার রিপন সাহা (৩০), গৌরনদী উপজেলার আশোকাঠি এলাকার বাপ্পা সাহা (৩০) ও ভোলার বোরহানউদ্দিন বাজার এলাকার শুভ সাহা (৩০)।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানা পুলিশের এসআই রুহুল আমিনের নেতৃত্বে ইচলাদি টোলপ্লাজা সংলগ্ন সড়কে অভিযান চালানো হয়। এসময় বরিশাল নগর থেকে গৌরনদীমুখি একটি মাইক্রোবাসে তল্লাশি চালানো হয়। যে মাইক্রোবাসটি একটি বিয়ের বরযাত্রীবাহি অন্য গাড়ির বহরের সাথে ছিলো। যেটিতে তল্লাশী চালিয়ে ২৪
বোতল বিয়ার ক্যান ও ৮ বোতল বিদেশী মদ জব্দ করা হয়।

অভিযানের সময় মাইক্রোবাসে থাকা কয়েকজন পালিয়ে গেলেও ৩ যুবক আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d