বরিশালে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে বিদেশীমদসহ ৩ যুবক আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১৩:৫৪
  • 84 বার পঠিত
বরিশালে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে বিদেশীমদসহ ৩ যুবক আটক

শামীম আহমেদ ॥ বরিশালের উজিরপুরে বরযাত্রীবাহি মাইক্রোবাস থেকে ২৪ বোতল বিয়ার ক্যান ও ৮ বোতল বিদেশী মদ জব্দ করেছে থানা পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে উজিরপুরের ইচলাদি টোলপ্লাজা সংলগ্ন সড়কে পরিচালিত এ অভিযানে তিন যুবককেও আটক করা হয়েছে।

আটককৃতরা হলো বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দর এলাকার রিপন সাহা (৩০), গৌরনদী উপজেলার আশোকাঠি এলাকার বাপ্পা সাহা (৩০) ও ভোলার বোরহানউদ্দিন বাজার এলাকার শুভ সাহা (৩০)।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানা পুলিশের এসআই রুহুল আমিনের নেতৃত্বে ইচলাদি টোলপ্লাজা সংলগ্ন সড়কে অভিযান চালানো হয়। এসময় বরিশাল নগর থেকে গৌরনদীমুখি একটি মাইক্রোবাসে তল্লাশি চালানো হয়। যে মাইক্রোবাসটি একটি বিয়ের বরযাত্রীবাহি অন্য গাড়ির বহরের সাথে ছিলো। যেটিতে তল্লাশী চালিয়ে ২৪
বোতল বিয়ার ক্যান ও ৮ বোতল বিদেশী মদ জব্দ করা হয়।

অভিযানের সময় মাইক্রোবাসে থাকা কয়েকজন পালিয়ে গেলেও ৩ যুবক আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: