ফুলের মালা, মিষ্টি দিয়ে বিশ্বচ্যাম্পিয়নদের বরণ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১২ ২০২০, ১৮:৫৮
  • 150 বার পঠিত
ফুলের মালা, মিষ্টি দিয়ে বিশ্বচ্যাম্পিয়নদের বরণ

বিশ্বকাপের শিরোপা নিয়ে কিছুক্ষণ আগে ঢাকায় পা রেখেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আগে থেকেই বিমানবন্দরে উপস্থিত ছিলেন সরকারের মন্ত্রী বিসিবির কর্মকর্তাবৃন্দ, এবং বিপুল সংখ্যক সাংবাদিক। বিকাল ৪টা ৫৫ মিনিটে বিশ্বজয়ী বাংলাদেশ দলকে বহন করা বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। প্রথমবার বিশ্বকাপ এল ঘরে। তাই ক্রিকেটাররা আসতেই হইচই পড়ে যায়।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ক্রিকেটার এবং কোচদের গলায় ফুলের মালা পরিয়ে দেন। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলের সদস্যদের মুখে মিষ্টি তুলে দেন। সকলের উষ্ণ অভ্যর্থনা গ্রহণ করে বিসিবির বিশেষ চ্যাম্পিয়ন বাসে চেপে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে বিশ্বকাপজয়ী দল।

মিরপুরে একটি সংবাদ সম্মেলন করে বিসিবির আয়োজনে নৈশভোজে যোগ দেবেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার সকাল তারা ফিরে যাবেন নিজেদের পরিবারের কাছে। সবার জন্য বিমান এবং বাসের টিকিটের ব্যবস্থা করেছে বিসিবি। যুবাদের জন্য গতকালই পুরো মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম সাজানো হয়েছে রঙিন করে। স্টেডিয়ামের দেয়ালজুড়ে লাগানো বিশাল বিশাল সব ব্যানারের বিশ্বজয়ীদের ছবি প্রদর্শন করা হয়েছে। আজ দুপুরের পর থেকেই সেখানে ভিড় করেছেন কয়েকশ ক্রিকেটপ্রেমী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: