বরিশালে নানা আয়োজনে পহেলা ফাগুন উদযাপন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২০, ১৫:১৪
  • 776 বার পঠিত
বরিশালে নানা আয়োজনে পহেলা ফাগুন উদযাপন
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ পহেলা ফাগুন একই সাথে ভালোবাসা দিবস। দুটি দিবস একই দিনে হওয়াতে বরিশালে নানা আয়োজনে উদযাপিত হচ্ছে দিনটি। শুক্রবার সকাল থেকে রাত অবধি নানা অনুষ্ঠান চলবে দিবসটি ঘিরে।

এ উপলক্ষে প্রতিবারের মত এবারো সরকারী মহিলা কলেজে বসন্ত বরণ উৎসব সকাল নয়টা থেকে শুরু হয়েছে। এখানে দিনভর শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব চলছে। কোকিলের কুহুতান আর নতুন পল-বের সাথে প্রকৃতির নতুন সাজকে বরণ করতে এই আয়োজনে এসে আনন্দিত শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসনের আয়োজনে বিকেলে বসন্ত উৎসব এবং নগরীর জগদ্বীশ সারস্বত বালিকা বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে তিন দিনের বসন্ত উৎসব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d