বরিশালে নানা আয়োজনে পহেলা ফাগুন উদযাপন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২০, ১৫:১৪
  • 110 বার পঠিত
বরিশালে নানা আয়োজনে পহেলা ফাগুন উদযাপন

শামীম আহমেদ ॥ পহেলা ফাগুন একই সাথে ভালোবাসা দিবস। দুটি দিবস একই দিনে হওয়াতে বরিশালে নানা আয়োজনে উদযাপিত হচ্ছে দিনটি। শুক্রবার সকাল থেকে রাত অবধি নানা অনুষ্ঠান চলবে দিবসটি ঘিরে।

এ উপলক্ষে প্রতিবারের মত এবারো সরকারী মহিলা কলেজে বসন্ত বরণ উৎসব সকাল নয়টা থেকে শুরু হয়েছে। এখানে দিনভর শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব চলছে। কোকিলের কুহুতান আর নতুন পল-বের সাথে প্রকৃতির নতুন সাজকে বরণ করতে এই আয়োজনে এসে আনন্দিত শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসনের আয়োজনে বিকেলে বসন্ত উৎসব এবং নগরীর জগদ্বীশ সারস্বত বালিকা বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে তিন দিনের বসন্ত উৎসব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: