বরিশালে নানা আয়োজনে পহেলা ফাগুন উদযাপন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২০, ১৫:১৪
  • 126 বার পঠিত
বরিশালে নানা আয়োজনে পহেলা ফাগুন উদযাপন

শামীম আহমেদ ॥ পহেলা ফাগুন একই সাথে ভালোবাসা দিবস। দুটি দিবস একই দিনে হওয়াতে বরিশালে নানা আয়োজনে উদযাপিত হচ্ছে দিনটি। শুক্রবার সকাল থেকে রাত অবধি নানা অনুষ্ঠান চলবে দিবসটি ঘিরে।

এ উপলক্ষে প্রতিবারের মত এবারো সরকারী মহিলা কলেজে বসন্ত বরণ উৎসব সকাল নয়টা থেকে শুরু হয়েছে। এখানে দিনভর শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব চলছে। কোকিলের কুহুতান আর নতুন পল-বের সাথে প্রকৃতির নতুন সাজকে বরণ করতে এই আয়োজনে এসে আনন্দিত শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসনের আয়োজনে বিকেলে বসন্ত উৎসব এবং নগরীর জগদ্বীশ সারস্বত বালিকা বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে তিন দিনের বসন্ত উৎসব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: