ভোলায় ভালোবাসা দিবসে ব্যতিক্রমী আয়োজন হাসি ফুটলো সুবিধাবঞ্চিত শিশুদের

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০২০, ১৯:৫৯
  • 823 বার পঠিত
ভোলায় ভালোবাসা দিবসে ব্যতিক্রমী আয়োজন হাসি ফুটলো সুবিধাবঞ্চিত শিশুদের
সংবাদটি শেয়ার করুন....

ভোলা প্রতিনিধি।। সারাদেশ মানুষ যখন বিশ্ব ভালোবাসা দিবসে ঘোরা, ফেরা, বিভিন্ন অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপনে ব্যস্ত থাকে ঠিক ওই সময় ভোলার গরীব, অসহায় সুবিধাবঞ্চিত শিশুরা তাদের ঘরে পরে থাকে অবহেলায়। কিন্তু এবারের ভালোবাসা দিবসে ওইসব শিশুরা আনন্দ ও হাসির মধ্যদিয়ে কাটিয়েছেন। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ভোলার তুলাতুলি এলাকায় ধনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিলোনায়তনে ভোলার বেসরকারি সেবামূলক সংগঠন হেল্প এন্ড কেয়ার ও শাইনিং ইভেন্ট ম্যানেজমেন্টের আয়োজনে ওই বেরীবাধ এলাকার গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে দিনব্যাপী ‘ফুল দিয়ে নয়’ বই দিয়ে ভালোবাসা বিনিময়’ এ শ্লো গান নিয়ে বালিশ খেলা, মোরগ লড়াই, কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন।
সাংবাদিক এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী প্রধান অতিথি ছিলেন ভোলার উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প প্রশিক্ষণ সমন্বয়ক মোঃ আরিফ হোসেন। এসময় বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক জুয়েল সাহাসহ প্রমূখ।
ভোলার হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি পরিচালক মোঃ রাকিব উদ্দিন অমি’র সঞ্চালনায় অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টে প্রায় শতাধিক শিশুরা অংশ গ্রহন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন শাইনিং ইভেন্ট ম্যানেজমেন্টের পরিচালক মোঃ সুমান ও এম শরীফ আহমেদ।
এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে এ প্রথমবারের মত হেল্প এন্ড কেয়ার ও শাইনিং ইভেন্ট ম্যানেজমেন্টের এমন আয়োজনকে স্বাগতম জানিয়েছেন ভোলার বিভিন্ন সুশিল সমাজের নেতৃবৃন্দ।
ভোলার হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি পরিচালক মোঃ রাকিব উদ্দিন অমি জানান, আমরা সব সময়ই সুবিধা বঞ্চিত শিশুদের মূখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাচ্ছি। আজও আমরা ওইসব শিশুদের মূখে হাসি ফোটানোর জন্য এ অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা সব সময় এবং সকলের সহযোতায় সমাজের গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে কাজ করতে চাই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d