গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধভাবে মাঠে নামুন: সরোয়ার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৫ ২০২০, ২০:০২
  • 68 বার পঠিত
গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধভাবে মাঠে নামুন: সরোয়ার

বরিশালে এক সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি নেতা মজিবর রহমান সরোয়ার
গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় সব সংগঠনকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার। তিনি বলেন, ‘গণতন্ত্র জনগণের অধিকার। এই অধিকার প্রতিষ্ঠায় একটি বারের জন্য হলেও সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে আসতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধারে জনগণের অধিকার প্রতিষ্ঠা সবচেয়ে বেশি দরকার।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল সদর আসন থেকে চারবার নির্বাচিত বিএনপির এই সংসদ সদস্য বলেন, ‘একটি দেশে যদি ব্যালেন্স গভর্নমেন্ট তৈরি না হয়, তাহলে সেখানে কখনোই আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠিত হবে না। বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়াকে জেলে রেখে সরকার কখনও দেশ শান্তিতে পরিচালনা করতে পারবে না।’ এ সময় খালেদা জিয়ার মুক্তির দাবি জানান তিনি।

এ সময় আরও বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টুসহ অনেকে।

এর আগে একই দাবিতে নগরীর টাউন হলের সামনে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি পৃথক বিক্ষোভ সমাবেশ করে। দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন উত্তরের সভাপতি ও সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, দক্ষিণের সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিনসহ অন্যরা।

বিক্ষোভ সমাবেশ শুরুর আগে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল সদর রোডে প্রবেশের চেষ্টা করলে পুলিশি বাধার মুখে পড়ে ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল সবাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা
%d bloggers like this: