পটুয়াখালীতে  জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান পদে খাদিজার যোগদান

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৫ ২০২০, ২২:৫৩
  • 157 বার পঠিত
পটুয়াখালীতে  জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান পদে খাদিজার যোগদান

পটুয়াখালী প্রতিনিধিঃ বিশিস্ট শিক্ষিকা খাদিজা আবেদীন পটুয়াখালী জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হিসাবে যোগদান করেছেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় কর্তৃক অনুমোদিত জেলা জাতীয় মহিলা সংস্থার নতুন কমিটির অন্য চারজন সদস্য হলেন বিশিস্ট সমাজসেবক সাজিয়া আরমিন, বিশিস্ট মহিলা নিশাত জাহান মুক্তা, মাকছুদা লাইজু শিল্পী ও সুলতানা জাসরীন পলাশ।
খাদিজা আবেদীন গত ১৩ ফেব্রুয়ারী জাতীয় মহিলা সংস্থার চেয়রম্যান পদে যোগদান করে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর কাছে যোগদান পত্র পেশ করেছেন। তিনি তার দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: