বরিশালে ৫০০ পিস ইয়াবাসহ ২ জন আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৫ ২০২০, ১২:২৯
  • 87 বার পঠিত
বরিশালে ৫০০ পিস ইয়াবাসহ ২ জন আটক

নগরের এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা।

আটকরা হলেন-বরিশাল উজিরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের শিকদার বাড়ির মালেক সিকদারের ছেলে মো. মাসুদ রানা টিপু (২৭) ও তার সহযোগী পিরোজুপুরে ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের চড়াইল গ্রামের মৃত শহিদুল ইসলাম মোল্লার ছেলে মো. শামীম মোল্লা (২৫)।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে ডিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার বিকেলে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. খায়রুল আলম তার সঙ্গীয় টিম নিয়ে এয়ারপোর্ট মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে এ ঘটনায় আটকদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছেন এসআই মো. খায়রুল আলম।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: