এবার চীনা নারী রংপুর মেডিকেলে ভর্তি

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৬ ২০২০, ১৪:৫২
  • 87 বার পঠিত
এবার চীনা নারী রংপুর মেডিকেলে ভর্তি

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন জিংজং (২৯) নামে এক চীনা নাগরিক। গত ৪ ফেব্রুয়ারি তিনি চীন থেকে বাংলাদেশে আসেন। তিনি নীলফামারীর উত্তরা ইপিজেডে একটি চাইনিজ কোম্পানিতে কর্মরত।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. রোস্তম আলী জানান, চীনা নাগরিক ওই নারী গতকাল শনিবার (১৫ ফেব্রুয়ারি) অসুস্থ হয়ে পড়লে রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা তাকে দ্রুত হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের করোনা ইউনিটে ভর্তি করান। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখাসহ বিষয়টি সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) জানানো হয়েছে। সেখান থেকে লোকজন এসে প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিয়ে যাবেন।

এর আগে অসুস্থ হয়ে পড়ায় চীন ফেরত শিক্ষার্থী তাশদীদ হোসেন ও তৌকির ইসলাম সুস্থ করে ছাড়পত্র দেয়া হয়। আর উন্নত চিকিৎসার জন্য আল আমিনকে স্থানান্তরিত করা হয় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে।

সূত্র- জাগোনিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: