মাহমুদউল্লাহকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৬ ২০২০, ১৯:১৮
  • 740 বার পঠিত
মাহমুদউল্লাহকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা
সংবাদটি শেয়ার করুন....

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বাংলাদেশের সর্বশেষ খেলা রাওয়ালপিন্ডি টেস্টের স্কোয়াড থেকে ৬টি পরিবর্তন এসেছে দলে। আজ মিরপুরে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।
মুমিনুলকে অধিনায়ক করে ঘোষিত দলে প্রথমবারের মতো জায়গা পড়েছেন হাসান মাহমুদ এবং ইয়াসির হোসেন রাব্বির। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ঘোষণা হওয়া দলে থাকছেন না রাওয়ালপিন্ডি টেস্ট স্কোয়াডের চার সদস্য। এরা হলেন- মাহমুদুল্লাহ রিয়াদ, আল আমিন হোসেন, সৌম্য সরকার ও রুবেল হোসেন। এছাড়া দলে ফিরেছেন মুশফিক, তাসকিন, মোস্তাফিজ এবং মিরাজ।

জিম্বাবুয়ে টেস্টের বাংলাদেশ দল:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলি চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d