মাহমুদউল্লাহকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৬ ২০২০, ১৯:১৮
  • 44 বার পঠিত
মাহমুদউল্লাহকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বাংলাদেশের সর্বশেষ খেলা রাওয়ালপিন্ডি টেস্টের স্কোয়াড থেকে ৬টি পরিবর্তন এসেছে দলে। আজ মিরপুরে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।
মুমিনুলকে অধিনায়ক করে ঘোষিত দলে প্রথমবারের মতো জায়গা পড়েছেন হাসান মাহমুদ এবং ইয়াসির হোসেন রাব্বির। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ঘোষণা হওয়া দলে থাকছেন না রাওয়ালপিন্ডি টেস্ট স্কোয়াডের চার সদস্য। এরা হলেন- মাহমুদুল্লাহ রিয়াদ, আল আমিন হোসেন, সৌম্য সরকার ও রুবেল হোসেন। এছাড়া দলে ফিরেছেন মুশফিক, তাসকিন, মোস্তাফিজ এবং মিরাজ।

জিম্বাবুয়ে টেস্টের বাংলাদেশ দল:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলি চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বরগুনায় সহপাঠীকে ধর্ষণচেষ্টা-ভিডিও ধারণ, স্কউজিরপুর কলসকাঠীতে আ’লীগ- মহিপুরে স্বতন্ত্র পবানারীপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে ক্ষুদে ইঞ্জিনপটুয়াখালীতে সরকারী প্রাঃ স্কুলের নির্মান কামাধ্যমিকে বার্ষিক পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্র
%d bloggers like this: