মাহমুদউল্লাহকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৬ ২০২০, ১৯:১৮
  • 68 বার পঠিত
মাহমুদউল্লাহকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বাংলাদেশের সর্বশেষ খেলা রাওয়ালপিন্ডি টেস্টের স্কোয়াড থেকে ৬টি পরিবর্তন এসেছে দলে। আজ মিরপুরে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।
মুমিনুলকে অধিনায়ক করে ঘোষিত দলে প্রথমবারের মতো জায়গা পড়েছেন হাসান মাহমুদ এবং ইয়াসির হোসেন রাব্বির। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ঘোষণা হওয়া দলে থাকছেন না রাওয়ালপিন্ডি টেস্ট স্কোয়াডের চার সদস্য। এরা হলেন- মাহমুদুল্লাহ রিয়াদ, আল আমিন হোসেন, সৌম্য সরকার ও রুবেল হোসেন। এছাড়া দলে ফিরেছেন মুশফিক, তাসকিন, মোস্তাফিজ এবং মিরাজ।

জিম্বাবুয়ে টেস্টের বাংলাদেশ দল:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলি চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চে
%d bloggers like this: