কলাপাড়ায় হাসপাতাল থেকে তরুরীর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৯:৪৮
  • 72 বার পঠিত
কলাপাড়ায় হাসপাতাল থেকে তরুরীর মরদেহ উদ্ধার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি \ পটুয়াখালীর কলাপাড়ার থানা পুলিশ সোমবার বিকালে কলাপাড়া হাসপাতাল থেকে ফাহিমা বেগম(১৫) নামের এক তরুনীর মরদেহ উদ্ধার করেছে। তরুনীর গলার দুই পাশে ওড়ণার দিয়ে ফাঁস দেয়ার আঘাতের চিহ্ন দেখে চিকিৎসকরা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের উদ্যোগ নেয়।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান সাংবাদিকদের জানান, কলাপাড়ার মহিপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের রহিম গাজীর মেয়ে ফাহিমাকে বিকাল চারটার দিকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। রোগীকে পরীক্ষা করতে গিয়ে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা ফাহিমার গলায় আগাতের চিহ্ন দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
তবে মৃত তরুনীর খালাতো ভাই মো. রিয়াজ বলেন, ফাহিমার বাবা তাকে জানিয়েছে ঘরের খাট থেকে পড়ে সে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসা হয়। খাট থেকে পড়ে ১৫ বছরের কিশোরীর মৃত্যু নিয়ে ধু¤্রজাল সৃষ্টি হওয়ায় পুলিশ তরুনীর মরদেহ ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই তার মৃত্যুর কারণ বের হয়ে আসবে বলে পুলিশ জানায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: