ভোলায় জ‌মি-জমা বি‌রো‌ধে হামলা/ একই প‌রিবা‌রের আহত-৩

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ২২:৪৭
  • 732 বার পঠিত
ভোলায় জ‌মি-জমা বি‌রো‌ধে হামলা/ একই প‌রিবা‌রের আহত-৩
সংবাদটি শেয়ার করুন....

‌ভোলা প্র‌তি‌নি‌ধি।।
‌ভোলার সদ‌রের উত্তর দিঘলদী‌তে জ‌মি-জমা বি‌রো‌ধের জের ধ‌রে একই প‌রিবা‌রের তিন জন‌কে পি‌টি‌য়ে ক‌রে‌ছে প্র‌তিপক্ষরা। আহত‌দের প‌রিবা‌রের সদস্য ও স্থানীয়রা উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন। এ বিষ‌য়ে ভোলা ম‌ডেল থানায় এক‌টি মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি র‌য়ে‌ছে।
আহত ও স্থানীয়রা জানান, গত ক‌য়েক বছর ধ‌রে উত্তর দিঘলদী ইউ‌নিয়‌নের ৭নং ওয়া‌র্ডের বা‌সিন্দা আব্দুল মান্নান(৭৫) এর পৈ‌তিক ও ক্রয়কৃত সা‌ড়ে তিন একর সম্প‌তি নি‌য়ে একই বা‌ড়ির আব্দুল গ‌ণি, সাত্তার, ম‌ফিজ, মোস‌লেম সা‌থে বি‌রোধ চ‌লে আস‌ছিল। স্থানীয় পর্যা‌য়ে ক‌য়েক দফায় শা‌লিশ মিমাংশা হ‌লেও কোন সমাধান হয়‌নি। এ ঘটনার প‌রি‌প্রে‌ক্ষি‌তে র‌বিবার (১৭ জানুয়া‌রি) রা‌তে ম‌ফিজ, আব্দুল গ‌ণি, মোস‌লেম আহ‌ম্মেদ, ইকরাম, মোকতার, আকবর ইব্রাহীম ও সাত্তার ওই বৃদ্ধ আব্দুল মান্নান‌কে পিটি‌য়ে আহত ক‌রে। এসময় বাঁধা দি‌তে আস‌লে বৃ‌দ্ধে ছে‌লে ইউনুছ ও মে‌য়ে হাসনুর বেগম‌কে পি‌টি‌য়ে আহত ক‌রেন।

‌ভোলা ম‌ডেল থানার ও‌সি মোঃ এনা‌য়েত হো‌সেন জানান, অ‌ভি‌যোগ পে‌লে আইনগত ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d