মেহেন্দীগঞ্জে খুন ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৪:৩৭
  • 105 বার পঠিত
মেহেন্দীগঞ্জে খুন ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে খুন ও ডাকাতির
মামলার দুই ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার দূপুর সাড়ে ১২টায় এ
তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ সদর দপ্তর ।

ওয়ারেন্ট ভুক্ত আসামী নান্নু দেওয়ান (৩২) মৃত কাঞ্চন দেওয়ানের ছেলে এবং অপর আসামী
জলিল দেওয়ান (৩০) আ. রব দেওয়ানের ছেলে। আসামীদ্বয় মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর
খাজুরিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানাধীন দড়িচর খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে খুন ও ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী নান্নু দেওয়ান ও জলিল দেওয়ানকে গ্রেফতার করে। আসামীদ্বয় তাদের নিজ এলাকাসহ আশপাশের থানা এলাকায় খুন ও ডাকাতি সহ অন্যান্য অপরাধ করে আসছে। তাদের ভয়ে এলাকার লোকজন অতিষ্ঠ।

আসামী নান্নু দেওয়ান ও জলিল দেওয়ান এর বিরুদ্ধে মেহেন্দীগঞ্জ থানায় খুন ও ডাকাতিসহ ৩টি করে মামলা রয়েছে। র‌্যাবের ডিএডি শেখ মোফাচ্ছেল হক আসামীদ্বয়কে মেহেন্দীগঞ্জ থানায় ওয়ারেন্ট মূলে হস্তান্তর করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: