মেহেন্দীগঞ্জে খুন ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৪:৩৭
  • 764 বার পঠিত
মেহেন্দীগঞ্জে খুন ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে খুন ও ডাকাতির
মামলার দুই ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার দূপুর সাড়ে ১২টায় এ
তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ সদর দপ্তর ।

ওয়ারেন্ট ভুক্ত আসামী নান্নু দেওয়ান (৩২) মৃত কাঞ্চন দেওয়ানের ছেলে এবং অপর আসামী
জলিল দেওয়ান (৩০) আ. রব দেওয়ানের ছেলে। আসামীদ্বয় মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর
খাজুরিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানাধীন দড়িচর খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে খুন ও ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী নান্নু দেওয়ান ও জলিল দেওয়ানকে গ্রেফতার করে। আসামীদ্বয় তাদের নিজ এলাকাসহ আশপাশের থানা এলাকায় খুন ও ডাকাতি সহ অন্যান্য অপরাধ করে আসছে। তাদের ভয়ে এলাকার লোকজন অতিষ্ঠ।

আসামী নান্নু দেওয়ান ও জলিল দেওয়ান এর বিরুদ্ধে মেহেন্দীগঞ্জ থানায় খুন ও ডাকাতিসহ ৩টি করে মামলা রয়েছে। র‌্যাবের ডিএডি শেখ মোফাচ্ছেল হক আসামীদ্বয়কে মেহেন্দীগঞ্জ থানায় ওয়ারেন্ট মূলে হস্তান্তর করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d