মেহেন্দীগঞ্জে খুন ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৪:৩৭
  • 738 বার পঠিত
মেহেন্দীগঞ্জে খুন ও ডাকাতি মামলার দুই আসামী গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে খুন ও ডাকাতির
মামলার দুই ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার দূপুর সাড়ে ১২টায় এ
তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ সদর দপ্তর ।

ওয়ারেন্ট ভুক্ত আসামী নান্নু দেওয়ান (৩২) মৃত কাঞ্চন দেওয়ানের ছেলে এবং অপর আসামী
জলিল দেওয়ান (৩০) আ. রব দেওয়ানের ছেলে। আসামীদ্বয় মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর
খাজুরিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানাধীন দড়িচর খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে খুন ও ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী নান্নু দেওয়ান ও জলিল দেওয়ানকে গ্রেফতার করে। আসামীদ্বয় তাদের নিজ এলাকাসহ আশপাশের থানা এলাকায় খুন ও ডাকাতি সহ অন্যান্য অপরাধ করে আসছে। তাদের ভয়ে এলাকার লোকজন অতিষ্ঠ।

আসামী নান্নু দেওয়ান ও জলিল দেওয়ান এর বিরুদ্ধে মেহেন্দীগঞ্জ থানায় খুন ও ডাকাতিসহ ৩টি করে মামলা রয়েছে। র‌্যাবের ডিএডি শেখ মোফাচ্ছেল হক আসামীদ্বয়কে মেহেন্দীগঞ্জ থানায় ওয়ারেন্ট মূলে হস্তান্তর করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d