কলাপাড়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল মৎস্য ব্যবসায়ি ঘর

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০২০, ১৮:৪৩
  • 65 বার পঠিত
কলাপাড়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল মৎস্য ব্যবসায়ি ঘর

Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ্। পটুয়াখালীর কলাপাড়ায় দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ারের ভাড়াটিয় ঘর। সোমবার গভীর রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১ লাখ টাকার ইলিশ মাছ ধরার জল সহ আসবাবপত্র পুড়ে যায়। এ সময় ওই ঘরের পাশের একটি ঘের থেকে মাছ ধরে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ ওই মৎস্য ব্যবসায়ি জানিয়েছেন।
মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ার জানান, সে স্থানীয় খলিল ডাক্তারের ওই ঘরটি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মৎস্য ব্যবসা করে আসছিল। সোমবার রাত ১০ টার দিকে সে ঘরটি বন্ধ করে পার্শ্ববতী গ্রামে তার নিজ বাড়িতে চলে যায়। ওই রাতে দুর্বৃত্তরা আগুন দেয়। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটেনার জন্য একই এলাকার নাসির তালুকদার, ছুফিয়ান, শাহবুদ্দিন, আলম, জহিরুল ইসলাম, আনু হাওলাদার ও জামালকে দায়ী করেছেন তিনি।
স্থায়ীয় বাসিন্দা মিলন হাওলাদার বলেন, সন্ধ্যা হওয়ার সাথে সাথে বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ারের ঘরটি আগুনে পুড়ে গেছে। তবে কি কারনে আগুন লেগেছে তা তিনি সঠিক বলতে পারেনি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুজ্জামান জানান, এ বিষয়ে একটি আভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
এইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জাকুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪এক ঘণ্টায় এক কিলোমিটার এলাকা সুগন্ধা নদী গর্বিএমপির করোনা দূর্গত পরিবারের প্রতি সহয়তা তহনা ফেরার দেশে ছাত্রলীগ নেতা সাদ্দাম ॥ মেয়রের বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীসাবেক এমপি আউয়াল দম্পতির জামিন বাতিল প্রশ্নে১৪ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশ ১৮৭লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!
%d bloggers like this: