কলাপাড়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল মৎস্য ব্যবসায়ি ঘর

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০২০, ১৮:৪৩
  • 114 বার পঠিত
কলাপাড়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল মৎস্য ব্যবসায়ি ঘর

Exif_JPEG_420

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ্। পটুয়াখালীর কলাপাড়ায় দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ারের ভাড়াটিয় ঘর। সোমবার গভীর রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১ লাখ টাকার ইলিশ মাছ ধরার জল সহ আসবাবপত্র পুড়ে যায়। এ সময় ওই ঘরের পাশের একটি ঘের থেকে মাছ ধরে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ ওই মৎস্য ব্যবসায়ি জানিয়েছেন।
মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ার জানান, সে স্থানীয় খলিল ডাক্তারের ওই ঘরটি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মৎস্য ব্যবসা করে আসছিল। সোমবার রাত ১০ টার দিকে সে ঘরটি বন্ধ করে পার্শ্ববতী গ্রামে তার নিজ বাড়িতে চলে যায়। ওই রাতে দুর্বৃত্তরা আগুন দেয়। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটেনার জন্য একই এলাকার নাসির তালুকদার, ছুফিয়ান, শাহবুদ্দিন, আলম, জহিরুল ইসলাম, আনু হাওলাদার ও জামালকে দায়ী করেছেন তিনি।
স্থায়ীয় বাসিন্দা মিলন হাওলাদার বলেন, সন্ধ্যা হওয়ার সাথে সাথে বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ারের ঘরটি আগুনে পুড়ে গেছে। তবে কি কারনে আগুন লেগেছে তা তিনি সঠিক বলতে পারেনি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুজ্জামান জানান, এ বিষয়ে একটি আভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: