পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০২০, ১৮:৪৬
  • 171 বার পঠিত
পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন

All-focus

পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী মোঃ শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন কর্তৃক দায়ের করার প্রতিবাদে ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পটুয়াখালী জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ এবং কুশপুত্তলিকা দাহন।
গতকাল ১৮ ফেব্রæয়ারী মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা বাস টার্মিনাল চত্বর হতে জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের শত শত নেতাকর্মী সমর্থকরা ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা নিয়ে বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বড় চৌরাস্তার মোড়ে বিক্ষোভ সমাবেশ জেলা বাস টার্মিনাল চত্বর হতে জেলা সড়ক পরিবহন বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার মনিরুল আলম স্বপনের সভাপতিত্বে ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক হাসান মাহমুদ ফোরকান সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বাস মালিক সমতির সদস্য রিপন বেন্ডার, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাহাবুদ্দিন, সহ-সভাপতি আলাুদ্দিন আকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মৃধা, কার্যকরী সভাপতি জিয়া উর রহমান জুয়েল মৃধা,সাধারন সম্পাদক মাহাবুব আলম রনি, প্রচার সম্পাদক অলিউর রহমান, ফারুক আহমেদ, রুবেল মল্লিক প্রমুখ। সমাবেশে ইলিয়্স কাঞ্চনের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভকারী শ্রমিকরা।
বক্তারা অবিলম্বে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী শ্রমিক বান্ধব নেতা মোঃ শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন কর্তৃক দায়ের করা মামলা প্রত্যাহার করার জোরদাবী করেন। মামলা প্রত্যাহার না হলে ইলিয়াস কাঞ্চনকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষনা করা হবে বলে হুশিয়ারী করেন বাস ও ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: