পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০২০, ১৮:৪৬
  • 933 বার পঠিত
পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন

All-focus

সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী মোঃ শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন কর্তৃক দায়ের করার প্রতিবাদে ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পটুয়াখালী জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ এবং কুশপুত্তলিকা দাহন।
গতকাল ১৮ ফেব্রæয়ারী মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা বাস টার্মিনাল চত্বর হতে জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের শত শত নেতাকর্মী সমর্থকরা ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা নিয়ে বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বড় চৌরাস্তার মোড়ে বিক্ষোভ সমাবেশ জেলা বাস টার্মিনাল চত্বর হতে জেলা সড়ক পরিবহন বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার মনিরুল আলম স্বপনের সভাপতিত্বে ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক হাসান মাহমুদ ফোরকান সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বাস মালিক সমতির সদস্য রিপন বেন্ডার, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাহাবুদ্দিন, সহ-সভাপতি আলাুদ্দিন আকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মৃধা, কার্যকরী সভাপতি জিয়া উর রহমান জুয়েল মৃধা,সাধারন সম্পাদক মাহাবুব আলম রনি, প্রচার সম্পাদক অলিউর রহমান, ফারুক আহমেদ, রুবেল মল্লিক প্রমুখ। সমাবেশে ইলিয়্স কাঞ্চনের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভকারী শ্রমিকরা।
বক্তারা অবিলম্বে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী শ্রমিক বান্ধব নেতা মোঃ শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন কর্তৃক দায়ের করা মামলা প্রত্যাহার করার জোরদাবী করেন। মামলা প্রত্যাহার না হলে ইলিয়াস কাঞ্চনকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষনা করা হবে বলে হুশিয়ারী করেন বাস ও ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d