পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৮ ২০২০, ১৮:৪৬
  • 215 বার পঠিত
পটুয়াখালীতে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহন

All-focus

পটুয়াখালী প্রতিনিধিঃ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী মোঃ শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন কর্তৃক দায়ের করার প্রতিবাদে ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পটুয়াখালী জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ এবং কুশপুত্তলিকা দাহন।
গতকাল ১৮ ফেব্রæয়ারী মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা বাস টার্মিনাল চত্বর হতে জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের শত শত নেতাকর্মী সমর্থকরা ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা নিয়ে বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বড় চৌরাস্তার মোড়ে বিক্ষোভ সমাবেশ জেলা বাস টার্মিনাল চত্বর হতে জেলা সড়ক পরিবহন বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার মনিরুল আলম স্বপনের সভাপতিত্বে ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক হাসান মাহমুদ ফোরকান সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বাস মালিক সমতির সদস্য রিপন বেন্ডার, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাহাবুদ্দিন, সহ-সভাপতি আলাুদ্দিন আকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মৃধা, কার্যকরী সভাপতি জিয়া উর রহমান জুয়েল মৃধা,সাধারন সম্পাদক মাহাবুব আলম রনি, প্রচার সম্পাদক অলিউর রহমান, ফারুক আহমেদ, রুবেল মল্লিক প্রমুখ। সমাবেশে ইলিয়্স কাঞ্চনের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভকারী শ্রমিকরা।
বক্তারা অবিলম্বে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী শ্রমিক বান্ধব নেতা মোঃ শাহজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চন কর্তৃক দায়ের করা মামলা প্রত্যাহার করার জোরদাবী করেন। মামলা প্রত্যাহার না হলে ইলিয়াস কাঞ্চনকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষনা করা হবে বলে হুশিয়ারী করেন বাস ও ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: