বরিশালে রোগীর ৪ দালালের কারা‌দণ্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৯ ২০২০, ২০:১১
  • 66 বার পঠিত
বরিশালে রোগীর ৪ দালালের কারা‌দণ্ড

বরিশাল নগরীর সদর রোড থেকে রোগীর ৪ জন দালালকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারা‌দণ্ড দিয়েছে ভ্যাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বীর নেতৃত্বে বুধবার দুপুরে নগরীর সদর রোডের বাটারগলিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

আটককৃকতরা সদর রোড থেকে গ্রামগঞ্জের রোগীদের ভুল তথ্য দিয়ে নগরীর বিভিন্ন ডায়গনস্টিক সেন্টার এবং অখ্যাত চিকিৎসকের চেম্বারে পাঠাতেন বলে অভিযোগ রয়েছে। সেখানে রোগীরা প্রতারণার শিকার হতেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী জানান, দালালদের মধ্যে দণ্ডবিধির ২৯১ ধারায় মো. সাদ্দাম, মো. মিজান ও মো. ইমনকে ১ মাস করে এবং মো. স্বপনকে ৩ মাসের বিনাশ্রম কারা‌দণ্ড দেওয়া হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: