বরিশালে রোগীর ৪ দালালের কারা‌দণ্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৯ ২০২০, ২০:১১
  • 43 বার পঠিত
বরিশালে রোগীর ৪ দালালের কারা‌দণ্ড

বরিশাল নগরীর সদর রোড থেকে রোগীর ৪ জন দালালকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারা‌দণ্ড দিয়েছে ভ্যাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বীর নেতৃত্বে বুধবার দুপুরে নগরীর সদর রোডের বাটারগলিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

আটককৃকতরা সদর রোড থেকে গ্রামগঞ্জের রোগীদের ভুল তথ্য দিয়ে নগরীর বিভিন্ন ডায়গনস্টিক সেন্টার এবং অখ্যাত চিকিৎসকের চেম্বারে পাঠাতেন বলে অভিযোগ রয়েছে। সেখানে রোগীরা প্রতারণার শিকার হতেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী জানান, দালালদের মধ্যে দণ্ডবিধির ২৯১ ধারায় মো. সাদ্দাম, মো. মিজান ও মো. ইমনকে ১ মাস করে এবং মো. স্বপনকে ৩ মাসের বিনাশ্রম কারা‌দণ্ড দেওয়া হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: