বরিশালে রোগীর ৪ দালালের কারা‌দণ্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৯ ২০২০, ২০:১১
  • 715 বার পঠিত
বরিশালে রোগীর ৪ দালালের কারা‌দণ্ড
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরীর সদর রোড থেকে রোগীর ৪ জন দালালকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারা‌দণ্ড দিয়েছে ভ্যাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বীর নেতৃত্বে বুধবার দুপুরে নগরীর সদর রোডের বাটারগলিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

আটককৃকতরা সদর রোড থেকে গ্রামগঞ্জের রোগীদের ভুল তথ্য দিয়ে নগরীর বিভিন্ন ডায়গনস্টিক সেন্টার এবং অখ্যাত চিকিৎসকের চেম্বারে পাঠাতেন বলে অভিযোগ রয়েছে। সেখানে রোগীরা প্রতারণার শিকার হতেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী জানান, দালালদের মধ্যে দণ্ডবিধির ২৯১ ধারায় মো. সাদ্দাম, মো. মিজান ও মো. ইমনকে ১ মাস করে এবং মো. স্বপনকে ৩ মাসের বিনাশ্রম কারা‌দণ্ড দেওয়া হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d