বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে বনি আমিনকে বহিষ্কার!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৯ ২০২০, ১৫:০৯
  • 741 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে বনি আমিনকে বহিষ্কার!
সংবাদটি শেয়ার করুন....

নারী অপহরণ ও ধর্ষণের অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক ও বনি আমিনকে বহিষ্কার করেছে কলেজ কর্তৃপক্ষ। মঙ্গলবার ববি রেজিস্ট্রার (অতি:) ড. মো: মুহসিন উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বনি আমিন জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক (বহিষ্কৃত) ছিলেন। এর আগে গত ১১ ফেব্রুয়ারি তাকে সংগঠনের পদ থেকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

ববি কর্তৃক জারিকৃত বনি আমিনকে বহিষ্কারের অফিস আদেশের ক‌পি‌তে বলা হ‌য়ে‌ছে ‘যেহেতু বনি আমিন কর্তৃক সংঘটিত উক্ত নারী ও অপহরণ ও ধর্ষণের অপরাধ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে, সেহেতু বনি আমিন এর এই গুরুতর অপরাধ সংঘটনের সপক্ষে বলিষ্ঠ প্রাথমিক তথ্যাদি রয়েছে। সেহেতু উক্ত গুরুতর অসদাচরণের দায়ে বনি আমিনকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির ইস্যু ক্লার্ক পদ থেকে “সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮” অনুযায়ী সাময়িকভাবে বরখাস্ত করা হল। সাময়িকভাবে বরখাস্তকালে তিনি বিধিমোতাবেক খোরাকি ভাতা প্রাপ্য হবেন।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রসংগত, বরিশাল সরকারি একাদশ শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে গত ৯ ফেব্রুয়ারি রোববার শহরের নথুল্লাবাদ এলাকা থেকে তুলে নিয়ে যান দুই সন্তানের জনক জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক বনি আমিন। ওইদিন রাতভর কুয়াকাটা সমুদ্রসৈকতের একটি আবাসিক হোটেলে কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করে তিনি। পরে সোমবার রাতে ঝালকাঠি জেলা শহরের এক আত্মীয়ের বাড়িতে তাকে পৌঁছে দিয়ে পালিয়ে যান বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইস্যু ক্লার্ক বনি আমিন। রাতে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ কিশোরীকে উদ্ধার করে বরিশালে নিয়ে আসে

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d