বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে বনি আমিনকে বহিষ্কার!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৯ ২০২০, ১৫:০৯
  • 74 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে বনি আমিনকে বহিষ্কার!

নারী অপহরণ ও ধর্ষণের অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক ও বনি আমিনকে বহিষ্কার করেছে কলেজ কর্তৃপক্ষ। মঙ্গলবার ববি রেজিস্ট্রার (অতি:) ড. মো: মুহসিন উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বনি আমিন জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক (বহিষ্কৃত) ছিলেন। এর আগে গত ১১ ফেব্রুয়ারি তাকে সংগঠনের পদ থেকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

ববি কর্তৃক জারিকৃত বনি আমিনকে বহিষ্কারের অফিস আদেশের ক‌পি‌তে বলা হ‌য়ে‌ছে ‘যেহেতু বনি আমিন কর্তৃক সংঘটিত উক্ত নারী ও অপহরণ ও ধর্ষণের অপরাধ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে, সেহেতু বনি আমিন এর এই গুরুতর অপরাধ সংঘটনের সপক্ষে বলিষ্ঠ প্রাথমিক তথ্যাদি রয়েছে। সেহেতু উক্ত গুরুতর অসদাচরণের দায়ে বনি আমিনকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির ইস্যু ক্লার্ক পদ থেকে “সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮” অনুযায়ী সাময়িকভাবে বরখাস্ত করা হল। সাময়িকভাবে বরখাস্তকালে তিনি বিধিমোতাবেক খোরাকি ভাতা প্রাপ্য হবেন।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রসংগত, বরিশাল সরকারি একাদশ শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে গত ৯ ফেব্রুয়ারি রোববার শহরের নথুল্লাবাদ এলাকা থেকে তুলে নিয়ে যান দুই সন্তানের জনক জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক বনি আমিন। ওইদিন রাতভর কুয়াকাটা সমুদ্রসৈকতের একটি আবাসিক হোটেলে কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করে তিনি। পরে সোমবার রাতে ঝালকাঠি জেলা শহরের এক আত্মীয়ের বাড়িতে তাকে পৌঁছে দিয়ে পালিয়ে যান বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইস্যু ক্লার্ক বনি আমিন। রাতে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ কিশোরীকে উদ্ধার করে বরিশালে নিয়ে আসে

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল সবাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা
%d bloggers like this: