রাবনাবাদ চ্যালেনের মাছ ধরা ট্রলার ডুবি।। নিখোঁজ-১

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৯ ২০২০, ২০:৪০
  • 229 বার পঠিত
রাবনাবাদ চ্যালেনের মাছ ধরা ট্রলার ডুবি।। নিখোঁজ-১

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৯ফেব্রæয়ারি।। পটুয়াখালীর কলাপাড়ায় রাবনাবাদ চ্যালেনের মাছ ধরা ট্রলার ডুবির ঘটনায় মাসুম সরদার (৪০) নামের এক জেলে নিখোঁজ রয়েছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে অপর একটি মাছ ধরা ট্রলারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলে উপজেলার লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের আফেজ সরদারের ছেলে। বুধবার সকাল থেকে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
ডুবে যাওয়া ট্রলারের উদ্ধারকৃত জেলে ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওইরাতে রাবনাবাদ নদীতে জাল ফেলে নয় জেলে ট্রলার নোঙর করে ঘুমাচ্ছিলেন। এসময় নাম বিহীন অপর একটি মাছ ধরা ট্রলার এসে নোঙর করা ট্রলারটিকে ধাক্কা দেয়। সাথে সাথেই ট্রলারটি ডুবে যায়। পাশে থাকা অন্য একটি মাছ ধরা ট্রলার ডুবে যাওয়া ট্রলারের আট জেলেকে উদ্ধার করলেও জেলে মাসুম সরদারকে উদ্ধার করা সম্ভব হয়নি।
পায়রা বন্দর নৌ-পুলিশের ফারি ইনচার্জ সঞ্জয় মন্ডল বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনা স্থলে গিয়েছি। উদ্ধার হওয়া জেলেদের তথ্যমতে ওই ট্রলারে নয় জন জেলে ছিল। এদেরে মধ্যে আট জনকে তাৎক্ষনিক উদ্ধার করা হয়েছে। আর স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ জেলের উদ্ধার কার্যক্রম অব্যহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।
লালুয়া ইউপি চেয়ারম্যান তপন বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, ঘটনা স্থলে ইউনিয়ন পরিষদের সদস্যদের পাঠানো হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনকে ট্রলার ডুবির ঘটনা অবহিত করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: