আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানী মামলায় দুই ছাত্র আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২১ ২০২০, ১৪:০৫
  • 712 বার পঠিত
আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানী মামলায় দুই ছাত্র আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর মামলায় দুই জনকে আটক করেছে পুলিশ।

ছাত্রীর বাবার এজাহারের বরাত দিয়ে অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, উপজেলা বাগাধা ইউনিয়নের নাঘিরপাড় মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান চলাকালীন সময়ে ওই বিদ্যালয়ের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে ক্লাশরুমে আটকে রেখে শ্লীলতাহানী ঘটায় একই বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র সোমাইরপার গ্রামের অনিল চন্দ্র বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ (১৫) ও নিত্যানন্দ অধিকারীর ছেলে নীরব অধিকারী (১৫)। ১০ ফেব্রয়ারি শ্লীলতাহানির ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে উল্লেখিত দুই জনকে বিবাদী করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওই রাতেই অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী হৃদয় বাড়ৈ (১৫) ও নীরব অধিকারী (১৫)কে নিজ নিজ বাড়ি থেকে আটক করেন। আটককৃতদের শুক্রবার দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d