আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানী মামলায় দুই ছাত্র আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২১ ২০২০, ১৪:০৫
  • 735 বার পঠিত
আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানী মামলায় দুই ছাত্র আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর মামলায় দুই জনকে আটক করেছে পুলিশ।

ছাত্রীর বাবার এজাহারের বরাত দিয়ে অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, উপজেলা বাগাধা ইউনিয়নের নাঘিরপাড় মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান চলাকালীন সময়ে ওই বিদ্যালয়ের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে ক্লাশরুমে আটকে রেখে শ্লীলতাহানী ঘটায় একই বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র সোমাইরপার গ্রামের অনিল চন্দ্র বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ (১৫) ও নিত্যানন্দ অধিকারীর ছেলে নীরব অধিকারী (১৫)। ১০ ফেব্রয়ারি শ্লীলতাহানির ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে উল্লেখিত দুই জনকে বিবাদী করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওই রাতেই অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী হৃদয় বাড়ৈ (১৫) ও নীরব অধিকারী (১৫)কে নিজ নিজ বাড়ি থেকে আটক করেন। আটককৃতদের শুক্রবার দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d