বরিশালে অসহায় দুঃস্থদের ঘড়ের দায়িত্ব নিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২২ ২০২০, ১৬:৩৪
  • 729 বার পঠিত
বরিশালে অসহায় দুঃস্থদের ঘড়ের দায়িত্ব নিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার রক্ষার্থে অসহায় দুংস্থদের যাদের ঘড় নাই তাদের মাঝে ঘড়, আবার কারো জন্য সেলাই মেশিন বিতরনের জন্য আজ স্বচোক্ষে দেখে তালিকা তৈরী করেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

সদর উপজেলার কড়াপুর ইউনিয়নের অসহায়-দুঃস্থরা প্রতিমন্ত্রীর বরিশাল আগমনের কথা শুনে আজ (শনিবার) সকালে বরিশাল পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজে জমায়েত হয়।

পরে প্রতিমন্ত্রীর সাথে সকাল ১০টায় তাদের নানান অভিযোগ এবং দাবী তুলে ধরা হলে কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি তাদের কথা শুনে মুজিববর্ষের মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার রক্ষার্থে অসহায় দুংস্থদের যাদের ঘড় নাই তাদের মাঝে ঘড়, আবার কারো জন্য সেলাই মেশিন বিতরন করার প্রতিশ্রুতি দেয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d