বানারীপাড়া উপজেলা আ’লীগের সহ সভাপতি গোলাম ফারুকের বহিষ্কারাদেশ প্রত্যাহার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২২ ২০২০, ১৬:৫০
  • 743 বার পঠিত
বানারীপাড়া উপজেলা আ’লীগের সহ সভাপতি গোলাম ফারুকের বহিষ্কারাদেশ প্রত্যাহার
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের আওয়ামী লীগ থেকে বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবর্ত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির নির্দেশে এ বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। পরে এ বিষয়ে বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার স্বাক্ষরিত দলীয় একটি পত্রে প্রেসকে অবহিত করা হয়।
প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলা পরিষদের ৪ বারের নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের বিরুদ্ধে গত বছরের ২৪ অক্টোবর ঢাকার ভাটারা থানায় একটি ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করা হয়। বিষয়টি বরিশাল জেলা আওয়ামী লীগ অবগত হওয়ার পরে তাকে বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়। তার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা ও দলের পদ থেকে বহিস্কারের পরে উপজেলার সাধারণ মানুষ ফুঁসে ওঠেন। তারা দাবী করেন, গোলাম ফারুকের বিরুদ্ধে দলীয় একটি কুচক্রি মহল পিছনে থেকে একটি মেয়েকে বাদী করে মিথ্যে ওই মামলা দায়ের করায়। কিছুদিন পরে বিষয়টি ওই বাদী বুঝতে পেরে তার মামলাটি তুলে নিতে বিজ্ঞ আদালতে আবেদন করেন। পরে বিজ্ঞ আদালত মামলাটি থেকে আলহাজ্ব গোলাম ফারুককে অব্যাহতি প্রদান করেন।

এদিকে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের বহিস্কারাদেশ প্রত্যাহারের খবর বানারীপাড়ায় পৌছানোর পরে আনন্দে-উল্লাসে মেতে ওঠেন তার সমর্থক নেতা-কর্মী সহ সাধারণ মানুষ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d