ব‌রিশালসহ আট জেলায় ২৫ ফেব্রুয়ারী ৩০ মি‌নি‌টের প‌রিবহন ধর্মঘট

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৩ ২০২০, ১৫:১৯
  • 706 বার পঠিত
ব‌রিশালসহ আট জেলায় ২৫ ফেব্রুয়ারী ৩০ মি‌নি‌টের প‌রিবহন ধর্মঘট
সংবাদটি শেয়ার করুন....

জাতীয় ও আঞ্চলিক মহাসড়কে বিআরটিসি’র বাস সহ থ্রিÑহুইলার এবং ভাড়ায় চালিত মোটরসাইকেল বন্ধের দাবীতে আন্দোলনে নামছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় মালিক-শ্রমিক আঞ্চলিক ঐক্য পরিষদ ব্যানারে ৮ জেলার বাস মালিকÑশ্রমিকরা। বরিশাল বিভাগের ৬ জেলা সহ বাগেরহাট ও খুলনা জেলার বাস মালিক-শ্রমিক সংগঠনের প্রতিনিধিরা বৃহস্পতিবার নগরীতে এক সভায় এ সিদ্ধান্ত নিয়েছে। ঐক্য পরিষদের আহ্বায়ক ও বরিশাল বিভাগীয় মালিক-শ্রমিক সমম্বয় পরিষদের সভাপতি কাওছার হোসেন শিপন সাংবাদিকদের জানান, বাস চলাচলরত রুটগুলোতে অনিয়মতান্ত্রিকভাবে ‘বিআরটিসির বাস’ এবং থ্রী-হুইলার যানবহন ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চলছে। এছাড়াও এসব রুটে রুট পারমিটহীন ব্যানার সম্বলিত দূরপাল্লার পরিবহন চলাচল করায় প্রকৃত পরিবহন মালিকরা ক্ষতিগ্রস্ত হচ্ছে। এসব বন্ধের দাবীতে বরিশাল বিভাগের ৬ জেলা এবং খুলনা ও বাগেরহাটের বাস-শ্রমিকরা যৌথভাবে আন্দোলনে নামবে বলেও জানান তিনি।
এসব জেলা প্রশাসককে দাবির বিষয়টি অবহিত করে আগামী ২৫ ফেব্রুয়ারী সকাল ১১টায় ৮ জেলায় একযোগে মানববন্ধন করা হবে। ওইদিন কর্মসূচী পালনের জন্য বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ৮ জেলায় অভ্যন্তরীন রুটের বাস চলাচল বন্ধ

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d