জাতীয় দলের সাবেক ক্রিকেটার সোহাগ গাজীর মাতা হাসিনা বেগমের জানাজায় মানুষের ঢল

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৪ ২০২০, ২১:০৬
  • 960 বার পঠিত
জাতীয় দলের সাবেক ক্রিকেটার সোহাগ গাজীর মাতা হাসিনা বেগমের জানাজায় মানুষের ঢল

All-focus

সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ জাতীয় দলের সাবেক ক্রিকেটার সোহাগ গাজীর মাতা হাসিনা বেগমের জানাজায় মানুষের ঢল নেমেছিল।
সোমবার সকাল ৯ টায় বালুর মাঠে প্রথম জানাজা নামায পরিচালনা করেন পুলিশ লাইনস মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ হাবিবুর রহমান। এ সময় ক্রিকেটার সোহাগ গাজী সহ স্থানীয় বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে গ্রামে বাড়ি ইটবাড়িয়া দ্বিতীয় জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
প্রকাশ, রবিবার সন্ধ্যা ৬ টায় ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় সোহাগ গাজীর মাতা হাসিনা বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্বামী শাহজাহান গাজী, ২ছেলে ও ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
গত ১৫ ফেব্রæয়ারী পটুয়াখালী ক্লাবে ক্রিকেট জগতে এক সময়ের দুর্দান্ত ক্রিকেটার সোহাগ গাজী এর সাথে কুষ্টিটিয়ার খাজা নগরের আঃ সালাম সরকার ও জিন্নাত রেহেনার কনিষ্ঠ কন্যা সুমাইয়া সরকার সুমির বিবাহোত্তর বৌ-ভাত অনুষ্ঠিত। এ অনুষ্ঠানের মাত্র আট দিন পর আকস্মিকভাবে গর্ভধারীনি মায়ের মৃত্যুতে সোহাগ গাজীকে খুব কাঁদায়। সে তার মায়ের মরদেহ এর পাশে বার বার কান্নায় ভেঙ্গে পড়েন।
ক্রিকেটার সোহাগ গাজীর মাতার মৃত্যুতে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ.ন.ম আমিনুল ইসলাম মামুন সহ সংস্থার সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। তারা শোকবার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। #

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d