স্বরূপকাঠির সাবেক যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৪ ২০২০, ১৫:০৭
  • 961 বার পঠিত
স্বরূপকাঠির সাবেক যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের স্বরূপকাঠিতে যুবলীগ নেতা মেডিসিন ব্যবসায়ী মো. মামুন মিয়ার (৪১) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে উপজেলার সোহাগদল গ্রামের বৌ বাজার এলাকার একটি কড়াই গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মামুন উপজেলার একই গ্রামের ইন্দুরহাট বন্দর এলাকার আব্দুর রব মিয়ার ছেলে। তিনি উপজেলা যুবলীগ লীগের সাবেক আহ্বয়ক কমিটির সদস্য ছিলেন।

পুলিশ সূত্রে জানাগেছে, ওই দিন সকালে নিহতের পুরানবাড়ি সংলগ্ন মাঠে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। পুলিশি তদন্ত চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d