স্বরূপকাঠির সাবেক যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৪ ২০২০, ১৫:০৭
  • 933 বার পঠিত
স্বরূপকাঠির সাবেক যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের স্বরূপকাঠিতে যুবলীগ নেতা মেডিসিন ব্যবসায়ী মো. মামুন মিয়ার (৪১) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে উপজেলার সোহাগদল গ্রামের বৌ বাজার এলাকার একটি কড়াই গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মামুন উপজেলার একই গ্রামের ইন্দুরহাট বন্দর এলাকার আব্দুর রব মিয়ার ছেলে। তিনি উপজেলা যুবলীগ লীগের সাবেক আহ্বয়ক কমিটির সদস্য ছিলেন।

পুলিশ সূত্রে জানাগেছে, ওই দিন সকালে নিহতের পুরানবাড়ি সংলগ্ন মাঠে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। পুলিশি তদন্ত চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d