কলাপাড়ায় সততা সংঘের সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৫ ২০২০, ১৯:১৪
  • 30 বার পঠিত
কলাপাড়ায় সততা সংঘের সমাবেশ অনুষ্ঠিত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ২৫ফেব্রæয়ারি।।পটুয়াখালীর কালাপাড়ায় সততা সংঘের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালী’র আয়োজনে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখীমারা প্রফুল্ল ভৌমিক মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিশনার (তদন্ত) দুর্নীতি দমন কমিশন এ এফ এম আমিনুল ইসলাম। উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মুনিবুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এ্যাড: নাথুরাম ভৌমিক, দুর্নীতি প্রতিরোধ কমিটির উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেজবাহউদ্দিন মাননু, সততা সংঘের সদস্য ইতি মৃধা ও অর্পা বিশ্বাস প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এ এফ এম আমিনুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের মধ্যে যদি সততার চর্চা থাকে তাহলে দেশ পরিচালনার জন্য তারা যখন দায়িত্ব গ্রহন করবে তখন তারা সততা থেকে এক চুলও বিচ্যুতি হবে না।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: