বরিশালে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পন্ড

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৫ ২০২০, ১৯:১৩
  • 716 বার পঠিত
বরিশালে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পন্ড
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ \

বরিশালে মহানগর ও জেলা যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশ বাধা দিয়ে পন্ড করে দিয়েছে। দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলায় ২ বছর কারাবাস ও খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা করেছে মহানগর ও জেলা যুবদল।
আজ মঙ্গলবার (২৫ই) ফেব্রয়ারী সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে প্রতিবাদ সভা করেছে যুবদল।
মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু,মহানগর সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ,মহানগর যুবদল সহ-সভাপতি সাজ্জাদ হোসেন,এ্যাড,মাজহারুল ইসলাম জাহান, মাওলা রাব্বি শামীম, ওসদর উপজেলা যুবদল সভাপতি কবির হোসেন প্রমুখ।
প্রতিবাদ সমাবেশ শেষে দলীয় কার্যলয় থেকে এক বিক্ষোভ মিছিল নিয়ে সদর রোডের সড়কে উঠার পূর্বে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ মিছিলের সামনে ব্যারিকেড সৃষ্টি করে মিছিল পন্ড করে দেয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d