পটুয়াখলীতে আটক ২৪ যুবদল নেতাদের মধ্যে ৯ জনের জামিন \ ১৫ জনকে জেল হাজতে প্রেরণ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৬ ২০২০, ১৯:১৭
  • 939 বার পঠিত
পটুয়াখলীতে আটক ২৪ যুবদল নেতাদের মধ্যে ৯ জনের জামিন \ ১৫ জনকে জেল হাজতে প্রেরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে পুলিশ কর্তৃক কেন্দ্রীয় যুবদলের দুই ভাইস প্রেসিডেন্টসহ আটক ২৪ জন যুবদল নেতাদের মধ্যে নয় জনের জামিন মঞ্জুর, বাকী ১৫ জনকে কারাগারে প্রেরন।
গতকাল বুধবার দশমিনা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আটক ২৪ জন যুবদল নেতাকে হাজির করে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত কেন্দ্রীয় ৫জনসহ ৯জন যুবদল নেতাকে জামিনের আবেদন মঞ্জুর করেন এবং বাকি ১৫ জনকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন বিজ্ঞ আদালত।
জামিনে মুক্ত নয়জন যুবদল নেতা হলেন কেন্দ্রীয় যুবদলের ভাইস প্রেসিডেন্ট কাজী আজিজুল হাকিম আরজু ও এ্যাডভোকেট আক্তারুজ্জামান শামিম, যুগ্ম সম্পাদক ইমাম হোসেন, সহ-সাধারন সম্পাদক মাহাফুজুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুবদল বরিশাল বিভাগ কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব, পটুয়াখালী জেলা যুবদলের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তৌফিক আলী খান কবির, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট আবদুল্লাহ আল নোমান, দশমিনা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ আক্কাস আলী।
এছাড়া জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন, সিনিয়র সহ সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমি ও সাবেক ছাত্রদল সভাপতি আশফাকুর রহমান বিপ্লবসহ ১৫ জনকে জামিন আবেদন না মঞ্জুর করে তাদেরকে জেলা হাজতে প্রেরনের নির্দেশ দেন বিজ্ঞ আদালত। আসামীদের পক্ষে মামলা পরিচালনা করেন পটুয়াখালী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম।
মামলার বাদী দশমিনা থানা পুলিশের এস আই রহিম কর্তৃক দায়ের করা মামলায় উল্লেখ করেছেন, ২৫ ফেব্রæয়ারী মঙ্গলবার দুপুরে পুলিশের সরকারী কাজে বাধা প্রদানসহ পুলিশকে আহত, সাধারন আহত এবং সরকার প্রধানকে কুরুচিপুর্ন ভাষায় বিষোধগার সমালোচনা করার অভিযোগে ২৪ জন যুবদল নেতার বিরুদ্ধে দন্ডবিধির ১৪৩, ১৪৭, ১৪৯, ১৮৬,৩৩২, ৩৩৩, ৩৫৩ ও ৩২৩ ধারায় মামলা রুজু করে। জেলা বিএনপির নেতৃবৃন্দ জানায়, যুবদলের সাংগঠনিক কার্যক্রমের লক্ষ্যে কেন্দ্রীয় যুবদলের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে কর্মীসভায় পুলিশ বাধা দিয়ে ২৪জন যুবদল নেতাকে আটক করে। তারা এ ঘটনার তীব্র প্রতিবাদ করেন। #

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d