বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৭ ২০২০, ২২:০০
  • 924 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) বঙ্গবন্ধু হলের সিটে উঠা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুটি গ্রুপের মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সাময়িক বহিস্কৃত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ৭ম ব্যাচের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষার্থী আল সামাদ শান্ত এবং ৮ম ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী তাহমিদ জামান নাভিদ। বৃহস্পতিবার রাতে বহিস্কারের ঘটনার সত্যতা স্বিকার করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস। উল্লেখ্য, ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের পাশে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে রাষ্টবিজ্ঞান বিভাগের মোহাম্মদ রাফি ও রুম্মান হোসেন, ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের জিদান হোসেন এবং উদ্ভিদ বিজ্ঞান বিভাগের হাফিজুর রহমান আহত হন। আহতদের শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d