বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৭ ২০২০, ২২:০০
  • 85 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) বঙ্গবন্ধু হলের সিটে উঠা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুটি গ্রুপের মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সাময়িক বহিস্কৃত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ৭ম ব্যাচের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষার্থী আল সামাদ শান্ত এবং ৮ম ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী তাহমিদ জামান নাভিদ। বৃহস্পতিবার রাতে বহিস্কারের ঘটনার সত্যতা স্বিকার করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস। উল্লেখ্য, ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের পাশে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে রাষ্টবিজ্ঞান বিভাগের মোহাম্মদ রাফি ও রুম্মান হোসেন, ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের জিদান হোসেন এবং উদ্ভিদ বিজ্ঞান বিভাগের হাফিজুর রহমান আহত হন। আহতদের শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষা প্রতিষ্ঠা‌নের ৩য় শ্রেণী কর্মচারীদের বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মাম
%d bloggers like this: