বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৭ ২০২০, ২২:০০
  • 133 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) বঙ্গবন্ধু হলের সিটে উঠা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুটি গ্রুপের মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সাময়িক বহিস্কৃত শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ৭ম ব্যাচের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষার্থী আল সামাদ শান্ত এবং ৮ম ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী তাহমিদ জামান নাভিদ। বৃহস্পতিবার রাতে বহিস্কারের ঘটনার সত্যতা স্বিকার করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস। উল্লেখ্য, ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের পাশে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে রাষ্টবিজ্ঞান বিভাগের মোহাম্মদ রাফি ও রুম্মান হোসেন, ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের জিদান হোসেন এবং উদ্ভিদ বিজ্ঞান বিভাগের হাফিজুর রহমান আহত হন। আহতদের শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: