কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২০, ১৬:৩৬
  • 574 বার পঠিত
কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার ভর্তি পাঁচ হাজার ৬১৬ লিটার কেমিক্যাল জব্দ
করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের চিংগড়িয়া এলাকার একটি বাসা থেকে ওইসব কেমিক্যাল জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় এ কেমিক্যালের বিক্রয় প্রতিনিধি মিঠুন সরকার (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ভ্যাটসহ যাবতীয় কাগজপত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চিংগড়িয়া এলাকার ভারাটিয়া বাসার একটি কক্ষে কেমিক্যাল মজুদের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে তারা অভিযান চালায়। কেমিক্যাল উৎপাদনকারী বড়াল কোম্পানী এ বাসা ভাড়া নিয়ে এ কেমিক্যাল মজুদ করে। বিল্ডিংয়ের দেয়ালে পলেস্তার করতে এ কেমিক্যাল ব্যবহার হয় বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: