কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২০, ১৬:৩৬
  • 230 বার পঠিত
কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার ভর্তি পাঁচ হাজার ৬১৬ লিটার কেমিক্যাল জব্দ
করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের চিংগড়িয়া এলাকার একটি বাসা থেকে ওইসব কেমিক্যাল জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় এ কেমিক্যালের বিক্রয় প্রতিনিধি মিঠুন সরকার (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ভ্যাটসহ যাবতীয় কাগজপত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চিংগড়িয়া এলাকার ভারাটিয়া বাসার একটি কক্ষে কেমিক্যাল মজুদের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে তারা অভিযান চালায়। কেমিক্যাল উৎপাদনকারী বড়াল কোম্পানী এ বাসা ভাড়া নিয়ে এ কেমিক্যাল মজুদ করে। বিল্ডিংয়ের দেয়ালে পলেস্তার করতে এ কেমিক্যাল ব্যবহার হয় বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: