কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২০, ১৬:৩৬
  • 936 বার পঠিত
কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ৩২৪ কন্টেইনার ভর্তি পাঁচ হাজার ৬১৬ লিটার কেমিক্যাল জব্দ
করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের চিংগড়িয়া এলাকার একটি বাসা থেকে ওইসব কেমিক্যাল জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় এ কেমিক্যালের বিক্রয় প্রতিনিধি মিঠুন সরকার (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ভ্যাটসহ যাবতীয় কাগজপত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চিংগড়িয়া এলাকার ভারাটিয়া বাসার একটি কক্ষে কেমিক্যাল মজুদের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে তারা অভিযান চালায়। কেমিক্যাল উৎপাদনকারী বড়াল কোম্পানী এ বাসা ভাড়া নিয়ে এ কেমিক্যাল মজুদ করে। বিল্ডিংয়ের দেয়ালে পলেস্তার করতে এ কেমিক্যাল ব্যবহার হয় বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d