বরিশাল নগরীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

  • আপডেট টাইম : মার্চ ০২ ২০২০, ২১:৫০
  • 745 বার পঠিত
বরিশাল নগরীতে ভয়াবহ অগ্নিকাণ্ড
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ২০টি মতো কাঠের ছোট ঘর পুড়ে গেছে। তবে এই অগ্নিকান্ডে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

আজ সোমবার দুপুরে বটতলা আলেকান্দা এলাকার শরীফ বাড়িতে ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস এবং পুলিশ সূত্র জানায়, ওই বাড়ির ছোট একটি কাঠের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। প্রাথমিকভাবে রান্নার গ্যাস সিলিন্ডার থেকে আবার কেউ বলছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। তবে সু-নির্দিস্ট তথ্য জানাতে পারেননি কেউ।

কাঠের ঘর হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পাশ্ববর্তী ঘরগুলোতে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। এর মধ্যে একেএকে ওই বাড়িতে থাকা ঘরগুলোর মধ্যে ২০টি মতোর ঘর পুড়ে যায়। শরীফ বাড়ির বাসিন্দারা নিম্নবিত্ত শ্রেনীর। পুড়ে যাওয়া ঘরগুলোর মধ্যে ভাড়াটিয়ারা বসবাস করছেন।

এদিকে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ফারুক হোসেন জানান, নির্দেশনা মোতাবেক মহানগরীর ৭টি ইউনিট একযোগে আগুন নিয়ন্ত্রনের কাজ শুরু করে। প্রায় অর্ধ ঘন্টার মধ্যে তারা আগুন নিয়ন্ত্রন করেন।

অপরদিকে মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি) মো. রাসেল আহমেদ জানায়, ঘটনাস্থলের আইন শৃঙ্খলা রক্ষায় তারা কাজ করেন। হতাহতের কোন ঘটনা ঘটেনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d