কুয়াকাটায় আবাসিক হোটেলে তরুণীর লাশ

  • আপডেট টাইম : মার্চ ০৩ ২০২০, ১৩:২৬
  • 868 বার পঠিত
কুয়াকাটায় আবাসিক হোটেলে তরুণীর লাশ
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে রিসিতা নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) ভোরে কুয়াকাটা সমুদ্র সৈকতের পাশে হোটেল হলিডে ইনের একটি রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুবুর রহমান জানান, ভোরে হোটেল হলিডে ইনের একটি রুম থেকে রিসিতা নামে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, হোটেল এন্ট্রি থেকে নিহতের নাম রিসিতা বলে জানা গেছে। তার বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d