কুয়াকাটায় আবাসিক হোটেলে তরুণীর লাশ

  • আপডেট টাইম : মার্চ ০৩ ২০২০, ১৩:২৬
  • 856 বার পঠিত
কুয়াকাটায় আবাসিক হোটেলে তরুণীর লাশ
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে রিসিতা নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার (৩ মার্চ) ভোরে কুয়াকাটা সমুদ্র সৈকতের পাশে হোটেল হলিডে ইনের একটি রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুবুর রহমান জানান, ভোরে হোটেল হলিডে ইনের একটি রুম থেকে রিসিতা নামে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, হোটেল এন্ট্রি থেকে নিহতের নাম রিসিতা বলে জানা গেছে। তার বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d