গ্যাস-পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে বিএনপি

  • আপডেট টাইম : মার্চ ০৩ ২০২০, ১৩:০৩
  • 36 বার পঠিত
গ্যাস-পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে বিএনপি

অনলাইন ডেস্ক।। কদিন পিছিয়ে গ্যাস, বিদ্যুৎ ও পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে পূর্বঘোষিত মানববন্ধন করছে বিএনপি। নির্ধারিত সময় মঙ্গলবার বেলা ১১টায় মানববন্ধন শুরু হয়। এতে দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

মানববন্ধনে অংশ নিতে সাড়ে নয়টার পর থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন বিএনপির নেতাকর্মীরা। সকাল থেকেই খণ্ড খণ্ডভাবে জড়ো হয়ে প্রেসক্লাবের সামনের সড়কে অবস্থান নেন তারা।

বিদ্যুৎ ও ওয়াসার পানির দাম বৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে ঢাকা মহানগরসহ সারা দেশে জেলা সদর ও মহানগরে মানববন্ধনের ঘোষণা দিয়েছিলো বিএনপি। ঘোষিত কর্মসূচি অনুযায়ী গতকাল ঢাকাসহ সারাদেশে মানববন্ধন করার কথা ছিল।

কিন্তু হঠাৎ করে গতকাল দলটির পক্ষ থেকে ঢাকার মানববন্ধন একদিন পিছিয়ে মঙ্গলবার করার সিদ্ধান্তের কথা জানানো হয়। সে অনুযায়ী ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করছে দলটি।

মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির কেন্দ্রীয় ও মহানগরের নেতারা উপস্থিত আছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: