বরিশালে সকালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

  • আপডেট টাইম : মার্চ ০৩ ২০২০, ১১:৩৮
  • 789 বার পঠিত
বরিশালে সকালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। বরিশালে মঙ্গবার (৩মার্চ) সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত হচ্ছে। যে বৃষ্টি আগামীকাল বুধবারও বরিশাল বিভাগের কোথাও কোথাও হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বরিশাল আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক আনিসুর রহমান জানান, সকাল থেকে বরিশালে যে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে, আগামীকাল বুধবারও কোথাও কোথাও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তিনি বলেন, আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। তবে শীতের তীব্রতা বাড়তে পারে। তবে তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামার কোনো সম্ভাবনা নেই।

অন্যদিকে দেশের অধিকাংশ এলাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এছাড়াও রাতের তাপমাত্রা সামান্য কমতে এবং দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে বলে জানিয়েছে তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d