পিরোজপুর সফর বাতিল মন্ত্রী রেজাউলের

  • আপডেট টাইম : মার্চ ০৫ ২০২০, ১৯:২৮
  • 778 বার পঠিত
পিরোজপুর সফর বাতিল মন্ত্রী রেজাউলের
সংবাদটি শেয়ার করুন....

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং পিরোজপুর-১ আসনের সাংসদ শ ম রেজাউল করিম পিরোজপুর সফর বাতিল করেছেন। গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার পিরোজপুরে তাঁর কয়েকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে তিনি তাঁর সফর বাতিল করেন। মন্ত্রীর একান্ত সচিব আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর এ তথ্য নিশ্চিত করেন।

মন্ত্রীর একান্ত সচিব আজ বৃহস্পতিবার বলেন, ‘মন্ত্রী মহোদয়ের সফর বাতিল করা হয়েছে।’

এদিকে পিরোজপুর-১ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল এবং তাঁর স্ত্রী লায়লা পারভীনের বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল সমাবেশ হয়েছে। আজ সকালে পিরোজপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন এসব কর্মসূচি পালন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d