পিরোজপুর সফর বাতিল মন্ত্রী রেজাউলের

  • আপডেট টাইম : মার্চ ০৫ ২০২০, ১৯:২৮
  • 733 বার পঠিত
পিরোজপুর সফর বাতিল মন্ত্রী রেজাউলের
সংবাদটি শেয়ার করুন....

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং পিরোজপুর-১ আসনের সাংসদ শ ম রেজাউল করিম পিরোজপুর সফর বাতিল করেছেন। গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার পিরোজপুরে তাঁর কয়েকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে তিনি তাঁর সফর বাতিল করেন। মন্ত্রীর একান্ত সচিব আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর এ তথ্য নিশ্চিত করেন।

মন্ত্রীর একান্ত সচিব আজ বৃহস্পতিবার বলেন, ‘মন্ত্রী মহোদয়ের সফর বাতিল করা হয়েছে।’

এদিকে পিরোজপুর-১ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল এবং তাঁর স্ত্রী লায়লা পারভীনের বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল সমাবেশ হয়েছে। আজ সকালে পিরোজপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন এসব কর্মসূচি পালন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d