ফিরলেন মুশফিক-সাইফ, প্রথমবার ডাক পেলেন নাসুম আহমেদ

  • আপডেট টাইম : মার্চ ০৫ ২০২০, ২০:০৬
  • 757 বার পঠিত
ফিরলেন মুশফিক-সাইফ, প্রথমবার ডাক পেলেন নাসুম আহমেদ
সংবাদটি শেয়ার করুন....

জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবার ডাক পেয়েছেন নাসুম আহমেদ। ২৫ বছর বয়সী এই বাঁহাতি স্পিনার সর্বশেষ খেলেছেন বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে। বঙ্গবন্ধু বিপিএলে ১৩ ম্যাচে ৬ উইকেট পান তিনি। সেখানে ওভার প্রতি রান দেন ৭.২৬। কিপটে বোলিংয়ের জন্য নাসুমকে পাকিস্তনি স্পিনার ইমাদ ওয়াসিমের সঙ্গে তুলনা করেছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কোচ পল নিক্সন।

পাকিস্তানের বিপক্ষে হওয়া সর্বশেষ সিরিজ থেকে বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন ও রুবেল হোসেন। তাদের পরিবর্তে দলে ঢুকেছেন মুশফিকুর রহীম, সাইফ উদ্দিন ও নাসুম আহমেদ।

৯ মার্চ ঢাকায় প্রথম টি-টোয়েন্টি। পরের ম্যাচ ঢাকাতেই ১১ মার্চ।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:
মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহীম, আফিফ হোসেন, সাইফ উদ্দিন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ।।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d